রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ড্রাইভিং পেশার আড়ালে মাদক কারবার, আটক ১

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০২ মে ২০২৩ | প্রিন্ট

ড্রাইভিং পেশার আড়ালে মাদক কারবার, আটক ১

ফেনীতে ৬০ কেজি গাঁজাসহ মো. জাহিদ ওরফে হাসান নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহিদ জানায়, ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন ধরে মাদক কারবার করছেন।

মঙ্গলবার (০২ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-৭ এর ফেনী কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম।

আটক মো. জাহিদ (২১) ওরফে হাসান জেলার ছাগলনাইয়া থানার উত্তর আধারমানিক গ্রামের বাহার মিয়ার ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কয়েকজন মাদক কারবারি একটি পিকআপযোগে মাদকদ্রব্য বহন করে বিক্রির জন্য ফেনী থেকে ঢাকার দিকে যাচ্ছে। সে তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার (০১ মে) গভীর রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফাজিলপুর ভোজনবাড়ি রেস্তোরাঁর সামনে একটি অস্থায়ী চেকপোস্ট বসায়। সেখানে একটি সন্দেহজনক পিকআপ গাড়িকে থামানোর সংকেত দিলে সেই পিকআপটি না থামিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা পিকআপটি আটক করেন। পিকআপে থাকা মো. জাহিদ ওরফে হাসানকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তার হেফাজতে থাকা পিকআপের পেছনে মালামাল বহন করার জায়গায় ৩টি প্লাস্টিকের বস্তা থেকে ৬০ কেজি গাঁজা জব্দ করে। একই সময় হাসানকে আটক ও পিকআপটি জব্দ করা হয়।

আটক হাসানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য (গাঁজা) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে এনে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক কারবারি ও মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছিল। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯ লাখ টাকা।

র‌্যাব-৭ এর ফেনী কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, ‘আটক ও জব্দ মাদকদ্রব্য সংক্রান্ত পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]