শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জুয়ার টাকা না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করে পালালেন স্বামী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩ | প্রিন্ট

জুয়ার টাকা না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করে পালালেন স্বামী

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জুয়ার টাকা না পেয়ে খাদিজা বেগম নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে স্বামী আশরাফুল ইসলাম ও তার মা আদুরি বেগম পলাতক রয়েছেন।

বুধবার সন্ধ্যার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর (বেলের তল) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খাদিজা বেগম ওই গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী। অভিযুক্ত আশরাফুল পেশায় ইটভাটা শ্রমিক।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আশরাফুল অনলাইনে জুয়া খেলায় আসক্ত থাকায় তাকে নিষেধ করে আসছিলেন স্ত্রী খাদিজা। এরই জেরে বুধবার সন্ধ্যায় খাদিজার কাছে জুয়া খেলার টাকা চান আশরাফুল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হলে আশরাফুল তার স্ত্রীকে পিটিয়ে এবং শ্বাসরোধে হত্যা করেন। এরপর বাড়ি থেকে পালিয়ে যান আশরাফুল ও তার মা আদুরি বেগম।

সুন্দরগঞ্জ থানার ওসি একেএম আজমিরুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, গৃহবধূ খাদিজাকে পিটিয়ে বা শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]