রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির সব অপপ্রচার রুখে দিতে হবে: পলক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৭ মে ২০২৩ | প্রিন্ট

বিএনপির সব অপপ্রচার রুখে দিতে হবে: পলক

বিএনপির সব অপপ্রচার রুখে দিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেন, অনৈক্য, বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে বিএনপির সব অপপ্রচার রুখে দিতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কখনও নির্বাচনে পরাজিত করা যায় না।শুক্রবার সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি গোলাম ফারুক এ সম্মেলনে সভাপতিত্ব করেন। খবর বাসসের

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত ১৪ বছরে দেশে উন্নয়ন ও সুশাসন উপহার দিয়েছেন উল্লেখ করে পলক বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়ন ও সুশাসনের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, বিগত ১৪ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছেন। বছরের প্রথম দিনে প্রত্যেক শিক্ষার্থীর হাতে ৪০ কোটি বই পৌঁছে দিয়ে যাচ্ছেন। গ্রামীণ জনপদে কোনো রাস্তা আর কাঁচা নেই। স্বাস্থ্য, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর অভূতপূর্ব অবকাঠামো উন্নয়ন হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানে প্রযুক্তিনির্ভর আধুনিক শিক্ষার বিস্তার ঘটানো হয়েছে।

১০ হাজার কোটি টাকা ব্যয়ে দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, অসহায় পরিবারে বিধবা ভাতা, কিংবা বয়স্ক ভাতা, কিংবা মাতৃত্ব ভাতা পৌঁছে দেওয়া হচ্ছে। উন্নয়নের এই বার্তা জনসাধারণের ঘরে ঘরে পৌঁছে দিতে আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। একই সঙ্গে বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাস ও উন্নয়ন বিমুখ কার্যক্রমও জনগণকে জানাতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল, একই চেষ্টা ২১বার করা হয়েছিল। এখনও এই ষড়যন্ত্র অব্যাহত আছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের এই ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকতে হবে। সন্ত্রাস, দুর্নীতি আর অহংকারে বিএনপির পতন হয়েছিল বলেও তিনি সবাইকে স্মরণ করিয়ে দেন।

পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র বাংলাদেশকে মধ্যম আয়ের প্রযুক্তিনির্ভর ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন। প্রধানমন্ত্রীর সৎ, সাহসী ও দূরদর্শী নেতৃত্বে উন্নয়ন ও সুশাসনের পথ পরিক্রমায় এই দেশ অচিরেই স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। এই লক্ষ্য অর্জনে আওয়ামী লীগের নেতাকর্মীদের সহযোগিতা দিয়ে যেতে হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৩ পূর্বাহ্ণ | শনিবার, ২৭ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]