বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘পিকে’ সিনেমায় সেই দৃশ্যের শুটিং নিয়ে যা বললেন আমির

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০১ মে ২০২৪ | প্রিন্ট

‘পিকে’ সিনেমায় সেই দৃশ্যের শুটিং নিয়ে যা বললেন আমির

বলিউডের ব্যবসা সফল সিনেমা ‘পিকে’। এই সিনেমাতেই নগ্ন হয়ে দৌঁড়ানোর দৃশ্যের শুটিং করতে হয়েছিল আমির খানকে। এতদিন বিষয়টি নিয়ে কিছু না বললেও ছবি মুক্তির ১০ বছর পর সেই দৃশ্যের কারণ জানিয়েছেন মিস্টার পারফেক্টশনিস্ট।

ছবির দৃশ্যে দেখা যায়, রেললাইনে দাঁড়িয়ে আছেন আমির। তার শরীরে একটি সুতাও নেই। পুরোনো মডেলের একটি রেডিও দিয়ে লজ্জাস্থান ঢেকে রেখেছেন। সিনেমাটির পোস্টারে এমন লুকে দেখা যায় বলিউডের খানকে।

রাজকুমার হিরানি নির্মিত ‘পিকে’ সিনেমা ২০১৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে সুপারডুপার হিট হয়। সমালোচনাও কম সইতে হয়নি তাকে। কিন্তু এই নগ্ন দৃশ্যটির শুটিং কীভাবে করেছিলেন আমির? কপিল শর্মার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে হাজির হয়ে এ বিষয়ে কথা বলেছেন তিনি।

শুটিংয়ের স্মৃতিচারণ করে আমির খান বলেন, “শুটিংয়ের দিন শর্টস পরে রেডিও নিয়ে বের হই। রাজু (রাজকুমার হিরানি) বলেছিলেন, ‘সেটে কোনো মুঠোফোন রাখা যাবে না।’ সবার ফোনই নিয়ে নেয়া হয়েছিল। দৃশ্যটিতে আমি দৌড়াতে শুরু করি। যতক্ষণ হাঁটছিলাম, ততক্ষণ ঠিকই ছিল। কিন্তু যখনই দৌড়াতে শুরু করি…(হাসি)।”

শটটি দিতে গিয়ে অনেক সমস্যার মুখোমুখি হয়েছিলেন আমির খান। তা জানিয়ে তিনি বলেন, “যখন আমি দৌড়াতে শুরু করি, তখন আমার শর্টস খুলে যায়। কারণ এটি টেপ দিয়ে আটকানো ছিল। শট দিতে গিয়ে অনেক সমস্যার মুখোমুখি হয়েছি। আমি অনেক জোরে দৌড়ানোর চেষ্টা করেছি। কিন্তু পারিনি। কয়েকবার চেষ্টা করার পর আমি রাজুকে বলি, ‘এটা (শর্টস) খুলে দাও।’ আমি নিখুঁত শট দিতে চেয়েছিলাম। এজন্য সবাইকে ক্যামেরার পেছনে যেতে বলে এবং দৌড়াতে শুরু করি।”

‘নগ্ন হয়ে সেটে হাঁটতে আমি অভ্যস্ত নই। তাই এটি খুব বিদঘুটে লাগছিল। কাজটি করতে গিয়ে আমি উদ্বিগ্ন ছিলাম। কারণ সবাই এটি দেখবে। আমি খুব বিব্রত ছিলাম’ বলেন আমির খান।

‘পিকে’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেন আনুশকা শর্মা, সুশান্ত সিং রাজপুত, বোমান ইরানি প্রমুখ। ২০১৪ সালে ‘পিকে’ মুক্তির পর বলিউড বক্স অফিসে ঝড় তুলেছিলেন আমির ও হিরানি জুটি।

Facebook Comments Box
advertisement

Posted ২:০০ পূর্বাহ্ণ | বুধবার, ০১ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]