রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সন্ধ্যা নদীতে মাছ ধরতে গিয়ে প্রাণ গেল জেলের

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৮ মে ২০২৩ | প্রিন্ট

পিরোজপুরের নেছারাবাদে নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে আলিম শেখ (৩৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ মে) উপজেলার রাজবাড়ী আবাসনের সামনে সন্ধ্যা নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তার মৃত্যু হয়।

মারা যাওয়া আলিম শেখ গুয়ারেখা ইউনিয়নের রাজবাড়ী ব্যাসকাঠি আবাসনে থাকতেন। তার একটি ছোট ছেলে এবং একটি মেয়ে রয়েছে। ব্যাসকাঠি রাজবাড়ী আব্দুল মোজ্জামেল শেখের একমাত্র ছেলে তিনি।

প্রত্যক্ষদর্শী জাকির ফকির বলেন, দুপুরে আকাশ ঘন কালো মেঘে আচ্ছন্ন হয়ে আসে। এ সময় আলিম মিয়া নদীতে মাছ ধরার জন্য নৌকা নিয়ে চড়গড়া পাতছিলেন। হঠাৎ আকাশ থেকে বিকট শব্দের সঙ্গে বিদ্যুতের ঝলকানি হয়। সঙ্গে সঙ্গে আলিম নদীতে পড়ে যান।

আবাসনে বসবাসরত লাবনি আক্তার বলেন, আকাশে মেঘ দেখার সঙ্গে সঙ্গে আমি চরে গরু আনতে গিয়েছিলাম। এ সময় আলিম নদীতে গড়া পাততে গিয়েছিলেন। হঠাৎ আকাশ থেকে বিকট শব্দের সঙ্গে আলোর মতো আসে। এতে আলিম নদীতে পড়ে যান। আমরা দৌড়ে গিয়ে সবাই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেছারাবাদ হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাক্তার আনসূয়া হালদার জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

নেছারাবাদ থানার ওসি জাফর আহমেদ বলেন, ঘটনা শুনেই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। শুনেছি বজ্রপাতে ওই জেলের মৃত্যু হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৯ পূর্বাহ্ণ | রবিবার, ২৮ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]