রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিখোঁজের ১৫ ঘণ্টা পর মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৩ জুন ২০২৩ | প্রিন্ট

নিখোঁজের ১৫ ঘণ্টা পর মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ শহরের জল্লাপাড়ায় সিটি করপোরেশনের লেকে গোসল করতে নেমে পানিতে ডুবে মোরসালিন নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২ জুন) সকালে নিখোঁজের ১৫ ঘণ্টা পর রাত সাড়ে ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মোরসালিন শহরের পশ্চিম দেওভোগের ইব্রাহিম মিয়ার ছেলে। সে স্থানীয় দেওভোগ মাদ্রাসার মক্তবে লেখাপড়া করতো।

ফায়ার সার্ভিস জানায়, শুক্রবার সকালে প্রতিবেশী দুই বন্ধুর সাথে খেলতে বের হয় আট বছর বয়সী শিশু মোরসালিন। পরে তিন বন্ধু মিলে জল্লারপাড় লেকে গোসল করতে পানিতে নামে। গোসল শেষে দুপুরে দুই বন্ধু উঠে এলেও নিখোঁজ থাকে মোরসালিন। রাতে কর্মস্থল থেকে বাসায় ফিরে ছেলেকে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন মোরসালিনের বাবা।

পরে লেকে গোসলে করতে গিয়ে ছেলে নিখোঁজ হওয়ার বিষয়টি জানতে পারেন তিনি। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। রাত সাড়ে ১২টায় মোরসালিনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরউদ্দিন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করে। পরে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৭ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]