বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোলায় সংসদ সদস্যকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৯ জুন ২০২৩ | প্রিন্ট

ভোলায় সংসদ সদস্যকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে দৌলতখান উপজেলা নাগরিক ঐক্য ফোরাম।

বৃহস্পতিবার (৮ জুন) বিকালে উপজেলা সদরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরসহ কয়েক হাজার মানুষ অংশ নিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের কলেজ পড়ুয়া ছেলে রোহানসহ ৫ জন গত শুক্রবার (০২ জুন) দৌলতখান উপজেলার নুর মিয়ার হাট এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার হয়। পুলিশের কাছ থেকে ছাড়িয়ে আনতে স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুলের কাছে সহযোগিতা চান আলাউদ্দিন। অন্যায়ভাবে সহযোগিতা না করায় ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সংসদ সদস্যকে হত্যার হুমকি দেন।

এ ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান আল মুন্না বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় আলাউদ্দিনের বিরুদ্ধে মামলা করেন।

অভিযুক্ত আলাউদ্দিন গ্রেফতার না হওয়ায় বৃহস্পতিবার বিকালে তার গ্রেফতারের দাবিতে দৌলতখান উপজেলা নাগরিক ঐক্য ফোরামের ব্যানারে বিক্ষোভ সমাবেশ করা হয়। বিক্ষোভকারীরা আলাউদ্দিন চেয়ারম্যানকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]