সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খাগড়াছড়িতে বিদেশি মদ-ভারতীয় সিগারেট যুবক আটক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভারতীয় সিগারেট ও মদসহ মো. রানা শেখ নামে একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা বাজারে শান্তি কাউন্টারের সামনে থেকে মদ-সিগারেটসহ তাকে আটক করা হয়। আটককৃত মো. রানা শেখ বাগেরহাটের মোড়লগঞ্জ থানাধীন চর হোগলা বুনিয়া গ্রামের মো. জাকির শেখের ছেলে। তিনি ফেনীর রামপুর সওদাগরবাড়ীর জামাল উদ্দিন ছুট্টুর বাসায় বসবাস করে আসছেন।

পুলিশ জানায়, আমদানি শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে নিয়ে আসা বিদেশি মদ ও ভারতীয় সিগারেট সমতলের জেলায় নেয়া হচ্ছে, এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম শান্তি কাউন্টারের সামনে থেকে কলা বোঝাই পিকআপে তল্লাশি চালায়। এ সময় ৬৯ বোতল বিদেশি মদ ও ৩৯৪০ প্যাকেট ভারতীয় সিগারেট জব্দ করা হয়।

মাটিরাঙ্গা থানার ওসি মোহাম্মদ জাকারিয়া বলেন, কলাবোঝাই পিকআপে তল্লাশি চালিয়ে ৬৯ বোতল বিদেশি মদ ও ৩৯৪০ প্যাকেট ভারতীয় সিগারেটসহ রানা শেখকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, মাদক ও চোরাকারবারিদের লাগাম টেনে ধরা হবে। চোরাচালান রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]