শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এলডিপির ছাত্র সংগঠন গণতান্ত্রিক ছাত্রদলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

এলডিপির ছাত্র সংগঠন গণতান্ত্রিক ছাত্রদলের মতবিনিময় সভা

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির ছাত্র সংগঠন গণতান্ত্রিক ছাত্রদল কেন্দ্রীয় নেতাদের উপস্থিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে রাজধানীর পূর্ব পান্থপথস্থ এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে গণতান্ত্রিক ছাত্রদল আয়োজিত এক সভা অনুষ্ঠিত হয়।

গণতান্ত্রিক ছাত্রদলের সাধারণ সম্পাদক কাজী কামরুল হাসান সুমনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন গণতান্ত্রিক ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি মেহেদী হাসান মাহবুব। সভায় বক্তব্য রাখেন গণতান্ত্রিক ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহবুব আলম দুলু, সহ-সভাপতি রুম্মান ইবনে তাহির, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাফিউল আলম সৌরভ ও সাংগঠনিক সম্পাদক আল-আমিন রবিন।

সভায় বক্তরা বলেন, সরকার আজ বিশ্ববিদ্যালয়গুলোকে সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখতে চায়, প্রতিবাদহীন আন্দোলনহীন রাখতে চায়। যেন তাদের অন্যায়-অবৈধ শাসনের বিরুদ্ধে কোনো আন্দোলন গড়ে না ওঠে। তাই দেশ ও জাতির বর্তমান সংকট নিরসনের জন্য ছাত্র সমাজকে ভূমিকা পালন করতে হবে। এই সরকারের সরকারের পতন এবং নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন আদায়ে রাজপথে থাকবে গণতান্ত্রিক ছাত্রদল ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]