রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এ যেন খসরু চৌধুরীর লাল রঙের টিশার্ট পরা নেতাকর্মীদের জনসভা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৬ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

এ যেন খসরু চৌধুরীর লাল রঙের টিশার্ট পরা নেতাকর্মীদের জনসভা

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের উদ্বোধন উপলক্ষে ১৪ অক্টোবর শনিবার রাজধানীর কাওলা সিভিল এভিয়েশন মাঠে জনসভা করে আওয়ামী লীগ। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জনসভায় লাল রঙের টিশার্ট পরে লাখো নেতাকর্মী অংশ নেয়। পুরো মাঠ ভরে যায় লাল রঙের টিশার্ট পরা নেতাকর্মীতে। জনসভার ছবি দেখে মনে হয়, এ যেন লাল রঙের টিশার্ট পরা নেতাকর্মীদের জনসভা। সকলের মুখে শোনা যায় লাল রঙের জয়োগান। শনিবার সকাল থেকে লাল রঙের টিশার্ট পরে লাখো নেতা-কর্মী রাস্তায় নামলে ভিন্নরকম পরিবেশের সৃষ্টি হয়। লাল টিশার্ট পরা নেতাকর্মীদের উপস্থিতিতে পুরো জনসভাস্থল যেন লালে লাল হয়ে যায়।

১৪ ও ১৫ অক্টোবর সব গণমাধ্যমে প্রধানমন্ত্রীর জনসভার সংবাদ গুরুত্ব সহকারে প্রকাশ প্রকাশ পায়। সেখানে লাল রঙের টিশার্ট ছাড়া অন্য কোনো রঙের টিশার্ট তেমন একটা চোখে পড়েনি।

খোঁজ নিয়ে জানাযায়, লাল রঙের টিশার্ট পরে জনসভায় অংশ নেওয়া সকলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ও ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. খসরু চৌধুরী সিআইপির অনুসারী।

লাল রঙের টিশার্ট পরে জনসভায় খসরু চৌধুরীর লাখো নেতা-কর্মীর উপস্থিতি নজর কাড়ে কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের। গণমাধ্যমের খবরে বলা হয়, এ যেন লাল রঙের টিশার্ট পরা নেতাকর্মীদের জনসভা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৪ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]