শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদক মামলায় একজনের ৫ বছরের জেল

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

মাদক মামলায় একজনের ৫ বছরের জেল

চট্টগ্রামে মাদক মামলায় মো. হারুন নামে একজনকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞা এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত মো. হারুন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার তুলাতলী এলাকার খালেকের বাপের বাড়ীর লাল মিয়ার ছেলে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মো. নোমান চৌধুরী বলেন, মাদক মামলায় অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি মো. হারুনকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। জরিমানা অনাদায়ে তাকে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। জামিনে গিয়ে পলাতক রয়েছেন হারুন। তার বিরুদ্ধে সাজা পরোয়ানামূলে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৭ সালের ২২ জানুয়ারি নগরের আকবরশাহ থানার আকবরশাহ কাঁচাবাজার পাস্থনগর রোড থেকে ১০২টি ইয়াবাসহ মো. হারুনকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। ঐ ঘটনায় তার বিরুদ্ধে আকবরশাহ থানায় মামলা করেন নগর ডিবি পুলিশের তৎকালীন এসআই শেখ তারিকুল ইসলাম। মামলাটির তদন্ত শেষে আদালতে অভিযোপত্র জমা দিলে একই বছরের ৩০ মার্চ আসামি হারুনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরু হয়। মামলাটিতে ছয়জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]