শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জনগণের প্রয়োজনে আওয়ামী লীগকেই দরকার: এমপি শাওন

নিজস্ব প্রতিবেদক:   |   শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

জনগণের প্রয়োজনে আওয়ামী লীগকেই দরকার: এমপি শাওন

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার দেশের জনগণের প্রয়োজনে সবার আগে পাশে থাকছে। আওয়ামী লীগ মানুষের কল্যাণ করে। আওয়ামী লীগ শান্তি ও উন্নয়নের সরকার। তাই দেশ ও জনগণের প্রয়োজনে আওয়ামী লীগকেই রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে।

শুক্রবার সকালে ভোলার লালমোহন উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের আয়োজনে চৌরাস্তার মোড়ে অনুষ্ঠিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি শাওন বলেন, বিএনপি উন্নয়ন চায় না, তারা চায় ক্ষমতা। ক্ষমতার লোভে তারা এখন বিদেশি প্রভু নির্ভর হয়ে পড়েছে। বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পাঁয়তারা করছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের সেই সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে সর্বদা প্রস্তুত রয়েছে।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]