সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফারজানা রাব্বী বুবলীর সাঘাটা-ফুলছড়িতে পূজা মন্দির পরিদর্শন

গাইবান্ধা প্রতিনিধি   |   সোমবার, ২৩ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

ফারজানা রাব্বী বুবলীর সাঘাটা-ফুলছড়িতে পূজা মন্দির পরিদর্শন

গাইবান্ধায় সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয়া দূর্গা পূজা চলছে। প্রত্যেক মন্ডপে হিন্দু ধর্মাবলম্বীদের নেমেছে ঢল। সব বয়সী হিন্দু ধর্মাবলম্বী মানুষের হৃদয়ে বইছে আনন্দের জোয়ার।

রবিবার (২২ অক্টোবর) রাতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন প্রয়াত ডেপুটি স্পিকারের কন্যা ও ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী।

আসন্ন দ্বাদশ নির্বাচনে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে সংসদ সদস্য পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ফারজানা রাব্বী বুবলী বলেন, সব ধর্মের সমান অধিকার নিশ্চিত করেছে আওয়ামীলীগ সরকার। সব মানুষের ধর্ম পালনের অধিকার নিশ্চিত করেছে। সবাই মিলে মিশে উৎসব উদযাপন করছে। শেখ হাসিনা সরকার সব ধর্মের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। দেশে ও জাতীর উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

গাইবান্ধা ৫ আসনের উন্নয়ন তুলে ধরে তিনি বলেন, বিগত বছর গুলোতে কি পরিমান উন্নয়ন হয়েছে, তা এলাকার মানুষ দেখেছে। আমার বাবা প্রয়াত ডেপুটি স্পিকার, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. ফজলে রাব্বী মিয়া অসাম্প্রদায়িক চেতনাকে বুকে ধরে কাজ করে গেছেন। আমিও বাবার দেখানো পথে নির্বাচনী এলাকার সব ধর্মের মানুষের জীবন-জীবিকার মান উন্নয়নের জন্য নিরলসভাবে কাজছি।

এসময় তিনি আরও বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উদযাপনের লক্ষ্যে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে র‌্যাব পুলিশ আনসার সদস্যরা নিরলসভাবে কাজ করছে।

বুবলীর পূজা মন্ডপ পরিদর্শনকালে তার সাথে ছিলেন আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও হিন্দু ধর্মীয় নেতারা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৮ পূর্বাহ্ণ | সোমবার, ২৩ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]