শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসচাপায় নিহত ২, পলাতক সেই চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

বাসচাপায় নিহত ২, পলাতক সেই চালক গ্রেফতার

রাঙ্গামাটির ভেদভেদীতে গত ৪ নভেম্বর দুপুরে বাসের ধাক্কায় দুজন নিহত ও চারজন আহত হন। এ ঘটনায় বাসচালককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সকালে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত) মারুফ আহমেদ।

তিনি জানান, ৪ নভেম্বর জেলা আনসার-ভিডিপি কার্যালয়ের সামনে রাঙ্গামাটি-চট্টগ্রাম মহাসড়কের পাশে যাত্রীসহ দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত ট্যাক্সিকে বেপরোয়া গতিতে আসা বাস খাজা গরীবে নেওয়াজ ধাক্কা দেয়। এতে ট্যাক্সিটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ট্যাক্সিতে থাকা চালক পিন্টু চাকমা (২২), যাত্রী গুরি মালা চাকমা (৩৫), ফড়ি চাকমা (৫০), রিকন চাকমা (৩০), রিপন চাকমা (৪০), ফড়ি চাকমা (৪০) এবং বাসে থাকা যাত্রী নাজিম উদ্দিন (৫০) আহত হন। এর মধ্যে গুরি মালা চাকমার (৩৫) বাম পা এবং ফড়ি চাকমার (৪০) ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়।

আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এরপর চিকিৎসক গুরি মালা চাকমা (৩৫) এবং ফড়ি চাকমাকে (৫০) মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অন্যদের মধ্যে রিকন চাকমা, রিপন চাকমা ও ফড়ি চাকমাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাঙ্গামাটি জেলা পুলিশের অ্যাম্বুলেন্সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো জানান, ঘটনার পর বাসচালক নুরুল আবছার গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যান। তাকে গ্রেফতার করার জন্য রাঙ্গামাটি জেলা পুলিশের একাধিক টিম বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। পরবর্তীতে বুধবার সাড়ে ১১টায় তথ্যপ্রযুক্তির মাধ্যমে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম, সাইবার ক্রাইম মনিটরিং সেল এবং কোতয়ালি থানা পুলিশের সহায়তায় চট্টগ্রাম পাঁচলাইশ থানাধীন জামিয়াতুল সুন্নিয়া মাদরাসা এলাকা থেকে বাসচালক নুরুল আবছারকে গ্রেফতার করা হয়। আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]