শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চম দফার অবরোধে রাজধানীতে যান চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৫ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

পঞ্চম দফার অবরোধে রাজধানীতে যান চলাচল স্বাভাবিক

পঞ্চম দফায় সারাদেশে বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিনে রাজধানীর সড়কগুলোতে যানচলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকেই রাজধানীর বিভিন্ন সড়ক স্বাভাবিক সময়ের মতো যান চলাচল করতে দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, সকালে যানবাহন কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে। তবে সড়কে ব্যক্তিগত গাড়ির সংখ্যা স্বাভাবিকভাবে ছিল তুলনামূলক কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ব্যক্তিগত গাড়িও বাড়তে থাকে।

গুলিস্তান, পল্টন, প্রেসক্লাব, শাহবাগ, বাংলামোটর ও কাওরান বাজার, রামপুরা, মালিবাগ, নিউমার্কেট, ধানমন্ডি, আসাদগেট ও মহাখালী এলাকায় যানচলাচল স্বাভাবিক রয়েছে। অবরোধের অন্যান্য দিনের তুলনায় বুধবার সড়কে গণপরিবহন চলাচল বেশ বেড়েছে। রাজধানীর বিভিন্ন স্ট্যান্ড থেকে দূরপাল্লার বাসও নানা গন্তব্যে ছেড়ে গেছে।

আব্দুল্লাহপুর-নিউমার্কেট রুটের বিকাশ পরিবহনের একটি বাসের চালক সোহেল বলেন, অবরোধের মধ্যে আমি যদি গাড়ি না চালাই, তাহলে কীভাবে জীবিকা নির্বাহ করব? কিছুটা ভয় করছে। কিন্তু তারপরও বের হয়েছি। সড়কে পুলিশ-ট্রাফিক পুলিশ আছে, যাত্রীও আছে।

এয়ারপোর্ট রেলওয়ে স্টেশন এলাকায় দায়িত্বরত এক পুলিশ সদস্য বলেন, যেকোনো ধরনের বিশৃঙ্খল পরিস্থিতি রোধে আমরা সতর্ক অবস্থায় রয়েছি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]