সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন আফসার উদ্দিন খান

হুমায়ুন কবির:   |   রবিবার, ১৯ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন আফসার উদ্দিন খান

ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা উত্তর সিটি করপোরেশন ১ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর আলহাজ্ব মোঃ আফসার উদ্দিন খান আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন।

তিনি শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউ এর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নিজের মনোনয়ন ফরম কিনেন।

এ সময় গণমাধ্যমের কাছে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে আলহাজ্ব মোঃ আফসার উদ্দিন খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগি হতে চাই। ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করে আজীবন শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে দীর্ঘ ৩৫ বছর ধরে ঢাকা-১৮ আসনকে আওয়ামী লীগের ঘাটি হিসেবে তৈরি করতে কাজ করে যাচ্ছি। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে জনগণের-জান মালের নিরাপত্তা দিয়ে যাচ্ছি। আমি বিশ্বাস করি দলের প্রতি আমার অবদানের কথা বিবেচনায় নিয়ে তিনি আমাকে মনোনয়ন দিবেন।

আফসার উদ্দিন খান আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের উন্নয়ন হচ্ছে। ডিএনসিসির ১নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিনত করেছি।তাই আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা রয়েছে। আর বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান। দেশের উন্নয়নে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]