শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মী গ্রেফতার

চট্টগ্রামে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মীকে গ্রেফতার করেছে নগরের কোতোয়ালি থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন নগর পুলিশের এসি (কোতোয়ালি জোন) অতনু চক্রবর্তী।

এর আগে, বুধবার রাতে নগরের চকবাজার থানার ফুলতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. ওমর, সাইফুল ইসলাম, মো. আম্মার, মো. আব্দুল মজিদ, মাহমুদুল হাসান আল বাকি, আল আমিন, আরাফাত চৌধুরী শিবলু, মিজানুর রহমান, মো. তানভীর, আমিনুর রেজা শওকত ও ইয়াসিন পারভেজ। তারা সবাই জামায়াত-শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বলে জানা গেছে।

এসি অতনু চক্রবর্তী বলেন, গত ১২ অক্টোবর নগরের নিউমার্কেট এলাকায় মিছিল করেন জামায়াত-শিবিরের ৫০০ থেকে ৬০০ নেতাকর্মী। মিছিলটি থেকে যানবাহন ভাঙচুর ও জনমনে ভীতি সৃষ্টির উদ্দেশে নাশকতামূলক কর্মকাণ্ড চালানো হয়। ঐ সময় চারজনকে গ্রেফতার করে মামলার পর আদালতে পাঠানো হয়।

মামলাটির তদন্তে আরো কয়েকজনের নাম বেরিয়ে আসে। বুধবার রাতে চকবাজার থানার ফুলতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের মধ্যে ১১ জনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]