রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ চট্টগ্রামবাসীর আশা-আকাঙ্ক্ষার মঞ্চ: আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জননেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী জনগণের সঙ্গে দলের সেতুবন্ধ তৈরি করেছেন। তিনি জনগণের চাওয়া-পাওয়া ও মুখের ভাষা বুঝতেন। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগকে চট্টলবাসীর আশা-আকাঙ্ক্ষার মঞ্চে পরিণত করতে পেরেছেন।

শুক্রবার বিকেলে নগরীর স্টেশন রোডের পর্যটন হোটেল সৈকত মিলনায়তনে চট্টগ্রামের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রামের মাটি ও মানুষের অধিকার রক্ষায় এবং অন্যায়ের বিরুদ্ধে এ বি এম মহিউদ্দিন চৌধুরীর আহ্বানে চট্টগ্রামবাসী বারবার জেগে উঠেছে। মহিউদ্দিন চৌধুরীর কাছে চট্টগ্রামবাসী চিরঋণী। এ ত্যাগী জননেতার জন্য সমগ্র চট্টগ্রামবাসী গর্বিত।

তিনি আরো বলেন, এ বি এম মহিউদ্দিন চৌধুরী কখনো দলের সিদ্ধান্ত ও নির্দেশনার বাইরে যাননি। আমরা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের মজবুত ভিত্তি তৈরি করতে পেরেছি।

এ সময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, দফতর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ শমসের, আইন বিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৫ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]