রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউনিক এডুকেয়ার হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

ইউনিক এডুকেয়ার হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া

গাজীপুর মহানগর গাছা থানার ইউনিক এডুকেয়ার হাই স্কুল ২০২৪ সনের অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের জন্য শিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
স্কুলের মিটিং রুমের উক্ত আয়োজনে সভাপতিত্বে করেন আলহাজ্ব মোঃ মোছাদ্দিকুর রহমান প্রধান শিক্ষক ইউনিক এডুকেয়ার হাই স্কুল শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তার বক্তব্যে তিনি বলেন, কিছু পেতে গেলে কিছু হারাতে হয় এটাই ধরনীর নিয়ম। তোমাদের আজ আমি যদি বিদায় না দিয়ে রেখে দি তাহলে তোমরা তোমাদের কাঙ্খিত লক্ষ্যে কখনো পৌছাতে পারবে। কবির ভাষায় বলতে হয়, বিদায় দিতে নাহি চাই, তবুও বিদায় দিতে হয়। তোমরা যারা এই স্কুল থেকে বিদায় নিয়ে চলে যাবে তারা সব সময় মনে রাখবে তোমরা কিন্তু আমাদের শিক্ষার্থী ছিলেনা, তোমরা ছিলে আমাদের সন্তান। বাগানোর একটি ফুল বাজারজাতক করতে একজন কৃষকের যতটুকু কষ্ট করতে হয়। তার থেকে কম কষ্ট না করে আমরা তোমাদেরকে আজ এই পর্যায়ে আনতে পারিনী। আমাদের নিকট থেকে তোমরা যে টুকু শিক্ষা অর্জন করেছো এটা সরা জীবন চলার পথে তোমাদের প্রতিটা ক্ষেত্রে সেটা দরকার হবে। তোমরা জানো আমাদের এই স্কুল প্রতিবছরই ভাল ফলাফল অর্জন করে। তোমাদের থেকেও আমি সেই কাঙ্খিত ফলাফল আশাকরি। তোমরা আগামীতেও ভালো ফলাফল করে স্কুলের এই ধারাকে অব্যাহত রাখবে বলে আমি আশাবাদি। তোমাদের জন্য সর্বদা আমার মন থেকে দোয়া ও আশিবাদ রইল।
স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃগোলাম সারোয়ার, সহকারী শিক্ষক উত্তম কুমার, লিওন, লাকী আক্তার, জান্নাতুল ফেরদৌস মিসু, তানিয়া আক্তার, সহকারী প্রধান শিক্ষিকা আফরোজা খাতুন ঝর্না, শিক্ষক শিক্ষিকা বৃন্দ। প্রধন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃদেলোয়ার হোসেন সারোয়ার সভাপ্রতি গাছা থানা প্রাইভেট স্কুল সোসাইটি তিনি বলেন কোন জাতি শিক্ষা ছাড়া উন্নতি করতে পারেনা তোমরা আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ তোমারাই আগামী দিনে দেশ পরিচালনা করে বিশ্বের কাছে বাংলাদেশকে এক নাম্বারে তালিকায় নাম লেখাবে। এটা তেমাদের কাছে আমরা এই প্রত্যাশা করি। এবং এস এস সি পরিক্ষা দিয়ে ভালো রেজাল্ট কর এবং স্কুলের সুনাম অর্জন কর এই শুভ কামনা ও দোয়া রইলো। দোয়া পরিচালনা করেন বায়তুল মামুন জামে মসজিদের ইমাম। দোয়া শেষে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান শেষ করন প্রধান শিক্ষক।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]