বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এনজিওর নামে ২৭শ’ গ্রাহকের টাকা আত্মসাৎ, দুই নারীর জেল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৬ মার্চ ২০২৪ | প্রিন্ট

এনজিওর নামে ২৭শ’ গ্রাহকের টাকা আত্মসাৎ, দুই নারীর জেল

লক্ষ্মীপুরে বঙ্গভূমি সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন নামে একটি এনজিওর নামে ২৭০০ গ্রাহকের প্রায় ১০ লাখ টাকা আত্মসাতের ঘটনা ঘটেছে। এ অভিযোগে সুমাইয়া জান্নাত ও ফাতেমা বেগম নামে দুই নারীকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া তারা সরকারি ঘর পাইয়ে দেবেন বলে কয়েকজনের কাছ থেকে ৬০ হাজার করে টাকা নিয়েছেন বলেও অভিযোগ রয়েছে।

মঙ্গলবার বিকেলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দণ্ডপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সুমাইয়া সদর উপজেলার মান্দারী ইউনিয়নের দক্ষিণ মান্দারী গ্রামের মো. আনোয়ারের স্ত্রী ও ফাতেমা একই এলাকার মো. শামছুরের স্ত্রী।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান বলেন, একট এনজিওর নাম করে ওই দুই নারী ২৭০০ গ্রাহকের প্রায় ১০ লাখ টাকা আত্মসাৎ করেছেন। এছাড়া তারা সরকারি ঘর পাইয়ে দেওয়ার কথা বলে কয়েকজনের কাছ থেকে ৬০ হাজার টাকা করে হাতিয়ে নিয়েছেন।

আরিফুর রহমান আরো বলেন, ভবানীগঞ্জ এলাকার কয়েকজন ভুক্তভোগী সুমাইয়া ও ফাতেমাকে আটক করে। খবর পেয়ে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। তারা দায় স্বীকার করেছেন। তাদেরকে একমাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৬ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]