শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে গাড়ির ধাক্কায় প্রাণ গেল ৩ জনের

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

রাজধানীর খিলক্ষেতে একটি গাড়ির ধাক্কায় শিশুসহ তিনজন পথচারী নিহত হয়েছেন। বুধবার রাত ৯টার দিকে খিলক্ষেত বাজার যাত্রী ছাউনি সংলগ্ন প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ইয়াছিন (৯) উজ্জ্বল পাণ্ডে (২৬) ও আরমিনা (২৭)। এদের মধ্যে ইয়াছিন ঘটনাস্থলেই মারা যায়। আহতদের মধ্যে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর উজ্জ্বল ও আরমিনা মারা যান।

খিলক্ষেত থানার ওসি শেখ আমিনুল বাশার জানান, একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের উপরে উঠে পড়ে। এতে এক শিশু ঘটনাস্থলে মারা যায়। আহতদের হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে আরো দুজন মারা যান। গাড়িটি উদ্ধার করা হলেও চালক পালিয়ে গেছেন।

নিহত উজ্জ্বল পান্ডের শ্যালক সবুজ কির্তনীয়া জানান, তাদের বাড়ি গোপালগঞ্জের মোকসেদপুর থানার কাজিপাড়া গ্রামে। উজ্জ্বল নতুনবাজার এলাকায় থাকতেন এবং একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

আহত সুমনের বাবা মো. মফিজ জানান, তাদের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলার খিলপাড়া গ্রামে। সুমন মোহাম্মদপুর পাবনা হাউজ গলিতে পরিবার নিয়ে থাকেন। তিনি নিজে খিলক্ষেত ১৩ নম্বর রোডে একটি বাসায় নিরাপত্তাকর্মীর কাজ করেন। সুমন ও তার ছেলে ইয়াছিন খিলক্ষেতে তার সঙ্গে দেখা করতে এসেছিলেন। সেখান থেকে মোহাম্মদপুরে যাচ্ছিলেন। পরে তিনি দুর্ঘটনায় কথা জানতে পারেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, খিলক্ষেত থেকে তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। দুজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। এ ঘটনায় আহত সুমন ভর্তি আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]