মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পড়শীর ‘এখানে প্রেম শেখানো হয়’

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

পড়শীর ‘এখানে প্রেম শেখানো হয়’

গায়িকা থেকে নায়িকা হয়েছেন সাবরিনা পড়শী। গানের পাশাপাশি অভিনয়ে করছেন বাজিমাত। নিজের গানে তো বটেই, সিনেমায় পর্যন্ত দেখা গেছে তাকে। গত দুই ঈদে তিনি অভিনয় করেছেন ‘মারিয়া ওয়ান পিস’ ও ‘শাদি মোবারক’ শিরোনামের নাটকে। এগুলোতে তার কাজ প্রশংসিতও হয়েছে।

পড়শী এবার অভিনয় করলেন ‘এখানে প্রেম শেখানো হয়’ শিরোনামের একটি নাটকে। যেখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন সময়ের জনপ্রিয় সিনেমা ‘পরাণ’-এর অভিনেতা ইয়াশ রোহান। নাটকটি রচনা ও পরিচালনা করছেন সাজিন আহমেদ বাবু।

গতকাল (১১ সেপ্টেম্বর) উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে পড়শী অভিনয় করেছেন সুস্মিতা চরিত্রে আর ইয়াশ হচ্ছেন রিমন।

এক রেস্টুরেন্টে বন্ধু রিমনের সঙ্গে খেতে বসেছেন সুস্মিতা। কথায় কথায় তার হাত ধরেন রিমন। সুস্মিতা দ্রুত গুগলে টাইপ করেন- রেস্টুরেন্টে কেউ হাত ধরলে কি করতে হয়! টিপস হিসেবে পান- থাপ্পড়! যথারীতি বন্ধু রিমনের গালে কশে থাপ্পড় মেরে দিলেন! যার ফলে অনেক বিপাকেও পড়তে হয় তাকে। এমনই গল্প নিয়ে সাজানো হয়েছি নাটকটি।

‘এখানে প্রেম শেখানো হয়’ সম্পর্কে ডেইলি বাংলাদেশকে পড়শী বলেন, ‘নাটকটি ভিন্ন মজার গল্প নিয়ে তৈরি হয়েছে। দারুণ একটি কাজ করেছি। আমার চরিত্রের ভেতর অনেক টুইস্টে আছে যা দর্শক দেখে আনন্দ পাবে।’

তিনি আরও বলেন, ‘শুটিংয়ের সময়টিতে আমরা যারা অভিনয় করেছি তারা সকলেই খুব উপভোগ করেছি। আশাকরি দর্শকেরও ভালো লাগবে।’

নির্মাতা সাজিন আহমেদ বাবু বলেন, ‘এই গল্পের মাধ্যমে বর্তমান প্রজন্মের বড় একটি অংশের বাস্তব পরিস্থিতি উঠে আসবে। গুগল আর সোশ্যাল মিডিয়া আমাদের নতুন প্রজন্মকে কোথায় নিয়ে যাচ্ছে, তার একটা আভাস থাকছে এতে।’

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৫ পূর্বাহ্ণ | সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]