মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আবার দক্ষিণে দিশা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

আবার দক্ষিণে দিশা

বলিউডে এই মুহূর্তে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম নাম দিশা পাটানি। তবে বড় পর্দায় অভিষেক হয়েছিল ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘লোফার’ শিরোনামের তেলেগু সিনেমা দিয়ে।

পরের বছর ২০১৬ সালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘এম এস ধোনি’–তে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডের পা রাখেন তিনি। এরই মধ্যে করে ফেলেছেন বেশ কয়েকটি সিনেমা। সবশেষ গত ২৯ জুলাই মুক্তি পাওয়া এক ভিলেন রিটার্নস-এ খলনায়িকার ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

এবার বড় একটি সুযোগ পেয়েছেন অভিনেত্রী। আবারো দক্ষিণী সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। ভারতের জাতীয় পুরস্কারজয়ী তামিল সুপারস্টার সুরিয়ার বিপরীতে তাকে দেখা যাবে। নিজের ৪২ তম প্রকল্পে দিশাকে কাস্ট করা হয়েছে বলে শুক্রবার এক টুইটে ঘোষণা জানিয়েছেন সুরিয়া।

দিশার নাম জানিয়ে একটি মোশন পোস্টারের ইউটিউব লিংক পোস্ট করেছেন সুরিয়া। পোস্টারে দেখা যায়, যুদ্ধের কয়েকটি স্থিরচিত্র এবং হাতির সঙ্গে একটি বিশাল বাহিনি দেখানো হয়েছে। যা দর্শকদের ইঙ্গিত দেয় যে এটি একটি পিরিয়ড ড্রামা।

পোস্টারটি আরো প্রকাশ করে এখনো শিরোনামহীন থ্রিডি সিনেমাটি ১০ টি ভাষায় মুক্তি পাবে।

দিশাকে ট্যাগ করে মোশন পোস্টারটি শেয়ার করে সুরিয়া লিখেছেন, আমরা আমাদের অ্যাডভেঞ্চার শুরু করার সঙ্গে সঙ্গে আপনার সব শুভকামনা চাই!

মোশন পোস্টারটি সুরিয়াকে মেনশন করে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিশা। তাতে ভক্ত-অনুরাগীরা কলিউডে স্বাগত জানানোর পাশাপাশি অভিনন্দন ও ভালোবাসায় ভাসিয়েছেন অভিনেত্রী।

এর আগে গত ২৪ আগস্ট ইনস্টাগ্রামে এক পোস্টে সুরিয়া সিনেমাটির শুটিং শুরু করার ঘোষণা দেন। সেসময় পরিচালক শিবা ও সুরকার দেবী শ্রী প্রসাদের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘শুট শুরু হচ্ছে..! আপনাদের সবার দোয়া চাই..!!’

সিনেমাটি পরিচালনা করছেন চলচ্চিত্র নির্মাতা শিবা, যিনি লেখক আধি নারায়ণের সঙ্গে এর চিত্রনাট্যও লিখেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]