শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিকের সঙ্গে ছবি ভাইরাল ‘বুলবুল’ অভিনেত্রী তৃপ্তি দিমরি’র

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

নেটফ্লিক্সে দুটি ছবিতে অভিনয় করে বলিউডে নিজের শক্ত জায়গা করে নিয়েছেন ‘বুলবুল’ ও ‘কালা’ অভিনেত্রী তৃপ্তি দিমরি। সমালোচনার খাতা তার একেবারে খালি। কিন্তু এবারের জন্মদিনে প্রযোজক কর্নেশের সঙ্গে তার কিছু ছবি ভাইরাল হওয়ায় সন্দেহের বীজ বুনছে ভক্তমহলে। ইনিই কি তাহলে অভিনেত্রীর প্রেমিক?

২৯তম জন্মদিনটা বেশ অন্য রকম কাটল তৃপ্তি দিমরির। কারণ, পাশে রয়েছেন মনের মানুষ। তিনি কে তা ইতোমধ্যে সবাই জেনে গিয়েছেন। যদিও আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি জুটির কেউই। ভক্তমহলে গুঞ্জন শুরু হয়েছে ভাইরাল হওয়া ছবির পেছনের গল্প নিয়ে।

নেট দুনিয়ায় ঘুরে বেড়ানো জন্মদিনের ছবিতে তৃপ্তি যার গাল টিপে আদর করছেন, তিনি অনুষ্কা শর্মার ভাই, কর্নেশ শর্মা। একসঙ্গে তাদের একগুচ্ছ ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

তৃপ্তিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবিগুলি পোস্ট করেছেন কর্নেশই। লিখেছেন মজার ক্যাপশন। কর্নেশের কথায়, ‘ছবিগুলো দেখে কেউ ধারণা করতে পারবে না নেপথ্যে কত অত্যাচার রয়েছে। তুমি সারা জীবন ধরে আরও এমন অত্যাচার করতে থাকো, সেই কামনা করি। শুভ জন্মদিন তৃপ্তি।’ তার জবাবে তৃপ্তি লেখেন, ‘আমি তো এখনো কিছু শুরুই করিনি!’

সেই রসিকতা দেখে তাদের জীবনসঙ্গী হিসাবে সফর শুরু করার বার্তা দেন অনুরাগীরা। ছবির ভিড়ে রয়েছে বেশ কয়েকটি পুরনো ছবিও। সেখানে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন কর্নেশ-তৃপ্তি। রয়েছে তৃপ্তির একক ছবিও। সেখানে সোনালি আর সাদা বেলুন নিয়েও পোজ দিতে দেখা যায় তৃপ্তিকে। অনুষ্কাও শুভেচ্ছায় ভরিয়ে দেন ‘কালা’ অভিনেত্রীকে।

‘বুলবুল’-এর পর ‘কালা’ দিয়ে আবারো দর্শকের মন ছুঁয়ে গিয়েছেন তৃপ্তি। নেটফ্লিক্সে মুক্তি পাওয়া তার সাম্প্রতিক ছবির প্রযোজক কর্নেশই। কাজ করতে গিয়েই কি গাঢ় হলো তাদের রসায়ন? না কি আগে থেকেই সম্পর্কে রয়েছেন, তা অবশ্য স্পষ্ট নয়। আপাতত খোশমেজাজে জন্মদিন পার করলেন অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]