মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১১০ কেজির শ্রাবন্তী এখন ৬৭!

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

১১০ কেজির শ্রাবন্তী এখন ৬৭!

অভিনয়কে অনেক আগেই বিদায় জানিয়েছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান করছেন তিনি।

শোবিজ ছাড়ার পর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন শ্রাবন্তী। তাই নিজের স্বাস্থ্যের দিকেও একেবারেই মনোযোগী হতে পারেননি। সেজন্য তার ওজন বেড়ে হয়েছিল ১১০ কেজি! তবে সেখান থেকে নিজেকে ফের আগের অবস্থানে নিয়ে এসেছেন এই তারকা।

সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করেছেন শ্রাবন্তী। যাতে নিজের দুই সময়ের দুটি ছবি দিয়েছেন তিনি। একটি ছবি তার ওজন বেড়ে যাওয়ার পর এবং অন্যটি ওজন কমানোর পরের। হুট করে শ্রাবন্তীর এমন পরিবর্তন দেখে, জল্পনা তৈরি হয়েছে তিনি আবার অভিনয় ফিরবেন কিনা!

তবে এই জল্পনার অবসান ঘটিয়ে ছবি দুইটির ক্যাপশনে শ্রাবন্তী লেখেন, ‘আগে ওজন ছিল ১১০ কেজি। এখন ৬৭ কেজি। কিছু কিছু আপা আর ভাইয়াদের ধারণা, আমি আবার নতুন করে অভিনয় শুরু করতে যাচ্ছি। দুঃখিত, সেটা সত্যি নয়। তাই শান্ত হোন। আলহামদুলিল্লাহ, আমি আমার দুই মেয়েকে নিয়ে ভালো আছি। আমার জন্য দোয়া করবেন। ’

এই অভিনেত্রী এমন পরিবর্তন অনেককে আকর্ষণ করেছে। কেউ কেউ তার কাছে ডায়েট চার্টও চেয়ে বসেছেন!

ছোট পর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন শ্রাবন্তী। ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করে বড় পর্দায়ও বেশ সাড়া পেয়েছিলেন তিনি।

তবে ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময়ে বিয়ে করেন ২০১০ সালে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ও এনটিভির সাবেক মহাব্যবস্থাপক মোহাম্মদ খোরশেদ আলমকে। ২০১১ সালে জন্ম নেয় এই দম্পতির প্রথম সন্তান রাবিয়াহ। আর ২০১৫ সালে সেই সংসারে যোগ দেয় ছোট মেয়ে আরিশা। ২০১৮ সালে খোরশেদ আলমের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]