শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এসআই পদে নিয়োগ পাচ্ছেন ৮১৫ জন

নিজস্ব প্রতিবেদক:   |   রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

এসআই পদে নিয়োগ পাচ্ছেন ৮১৫ জন

সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে নিয়োগ পাচ্ছেন ৮১৫ জন। বৃহস্পতিবার অ্যাসিস্ট্যান্ট ইন্সপেক্টর জেনারেল (এআইজি) মোহাম্মদ আমজাদ হোসাইনের সই করা এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

নিয়োগ পেতে যাওয়াদের এক বছর মেয়াদি মৌলিক প্রশিক্ষণে অংশ নিতে হবে। এজন্য আগামী ১৪ অক্টোবর বিকেল ৩টায় রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

ক্যাডেট সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে নিয়োগ প্রার্থীদের ২০২১ এর লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষাসহ বুদ্ধিমত্তা ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হন ৮৭৫ জন। স্বাস্থ্য পরীক্ষা ও ভেরিফিকেশন (যাচাই) শেষে ৮১৫ জনের তালিকা প্রকাশ করা হলো। বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট www.police.gov.bd-এ তালিকা দুটি পাওয়া যাবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সারদা বাংলাদেশ পুলিশ একাডেমিতে ১৪ অক্টোবর প্রশিক্ষণে উপস্থিত না হওয়াদের বিষয়ে চাকরি করতে ইচ্ছুক নন মর্মে গণ্য হবেন। পরে প্রার্থীর প্রশিক্ষণ বা চাকরিতে প্রবেশের আর কোনো সুযোগ হবে না।

এতে আরো বলা হয়, পুলিশ একাডেমিতে যারা মৌলিক প্রশিক্ষণ সম্পন্ন করবে তাদের শিক্ষানবিশ সাব-ইন্সপেক্টর হিসেবে নিয়োগ দেওয়া হবে এবং শিক্ষানবিশ ঘোষণার তারিখ থেকে দুই বছর চাকরিকাল সফলভাবে সম্পন্নের পর বিধি মোতাবেক স্থায়ী করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৭ পূর্বাহ্ণ | রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]