শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলা, নিহত ১

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলা, নিহত ১

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে বন্দুক হামলার ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত পাঁচজন।

সংবাদমাধ্যম এনবিসি নিউজ জানায়, স্থানীয় সময় শনিবার (২৬ নভেম্বর) রাতে অঙ্গরাজ্যটির আটলান্টা শহরের একটি শপিংমলে এ হামলার ঘটনা ঘটে।

এক বিবৃতিতে পুলিশ জানায়, এদিন ১৫ থেকে ২১ বছর বয়সী একদল তরুণ একটি শপিংমলের ভেতরে অতর্কিতভাবে কয়েক রাউন্ড গুলি ছুড়লে ঘটনাস্থলেই একজন মারা যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে আইনশৃঙ্খলা বাহিনী।

এ সময় গুলিবিদ্ধ অবস্থায় বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান চিকিৎসকরা। হামলার কারণ, কতজন হামলাকারী ছিল কিংবা তাদের পরিচয় সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।

তবে হামলাকারীদের দুপক্ষের বিরোধের কারণে গুলির ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে গত ২৩ নভেম্বর দেশটির ফিলাডেলফিয়া অঙ্গরাজ্যের ওভারব্রুক হাইস্কুলে বন্দুক হামলার ঘটনা ঘটে। সিএনএন জানায়, সেদিন স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে শিক্ষার্থীরা ক্লাস শেষে বাইরে বের হলে একটি গাড়ি থেকে তাদের লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩১ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(218 বার পঠিত)
(195 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]