রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিকটক করতে একে একে ৫ বন্ধুর ব্রহ্মপুত্রে ঝাঁপ, লাশ হলো মসিউর

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

টিকটক করতে একে একে ৫ বন্ধুর ব্রহ্মপুত্রে ঝাঁপ, লাশ হলো মসিউর

ময়মনসিংহের গফরগাঁওয়ে টিকটক করতে গিয়ে ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দিয়ে মসিউর রহমান হুজ্জাত নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে পৌর শহরের ব্রহ্মপুত্র নদের কলেজঘাট এলাকায় থেকে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মৃত মসিউর রহমান হুজ্জাত উপজেলার নিগুয়ারি ইউনিয়নের সাদুয়া গ্রামের খলিলুর রহমান রুবেল মাস্টারের ছেলে। সে রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয় নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

জানা যায়, দুপুরে বন্ধুদের সঙ্গে ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায় মসিউর। এ সময় টিকটক ভিডিও ধারণের জন্য একে একে পাঁচ বন্ধু ব্রহ্মপুত্র নদে ঝাঁপিয়ে পড়ে। তাদের ঝাঁপ দেওয়ার ভিডিও ধারণ করছিল অন্য বন্ধুরা। একপর্যায়ে মসিউর পানিতে তলিয়ে যায়। তাকে খুঁজে না পেয়ে বন্ধুরা চিৎকার করতে থাকে। পরে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দিলে ডুবুরি দল ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় তার মরদেহ উদ্ধার করে।

গফরগাঁও ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার রাম প্রসাদ পাল বলেন, মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গফরগাঁও থানার ওসি মো. শাহিনুজামান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। তবে টিকটক করার জন্য ভিডিও করার বিষয়টি আমার জানা নেই।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]