সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আইটেম গার্ল ববি আইটেম গার্ল ববি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

আইটেম গার্ল ববি আইটেম গার্ল ববি

ঢালিউডের অন্যতম লাস্যময়ী ও আবেদনময়ী অভিনেত্রী ইয়ামিন হক ববি। এবার আরো একটি নতুন রুপে ধরা দেবেন তিনি। সানী সানোয়ার পরিচালিত ‘ব্ল্যাক ওয়ার’ ছবিতে তার ক্যামিও এপিয়ারেন্স (অতিথি শিল্পী) হবে, একই সঙ্গে ছবির আইটেম গানেও দেখা যাবে।

জানা গেছে, এরই মধ্যে ঢাকার অদূরে একটি শুটিংস্পটে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। ‘চালাও গুলি’ শিরোনামের এই আইটেম গানে কোরিওগ্রাফি করেছেন আলী।

এ প্রসঙ্গে জানতে চাইলে ববি বলেন, বেশ কিছু দিন ধরে নির্মাতা সানী সানোয়ার তার ব্ল্যাক ওয়ার ছবিতে এ কাজটির জন্য বলে আসছিলেন। কিন্তু আমি কাজটি করবো কি করবো না- তা নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে ছিলাম। পরে ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটিতে যুক্ত হই। এরইমধ্যে আমরা শুটিং শেষ করেছি। বড় আয়োজনে কোরিওগ্রাফার আলীর নির্দেশনায় দারুণ কিছু হতে যাচ্ছে চালাও গুলি শিরোনামের এই গানটি।

আইটেম গানটি নিয়ে আশাবাদী এই নায়িকা আরো বলেন, ইদানিং দেখা যায় বলিউড ও টলিউডের কোনো কোনো আইটেম গান ‘সিগনেচার’ হয়ে ওঠে। সেরকমই একটা কাজ হয়েছে ব্ল্যাক ওয়ার ছবিতে।

উল্লেখ্য, এরই মধ্যে সাড়া ফেলেছে আরিফিন শুভ অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’ ছবির টিজার। সব কিছু ঠিক থাকলে ছবিটি নতুন বছরের ৬ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ এবং শহীদুজ্জামান সেলিমসহ আরও অনেকে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৯ পূর্বাহ্ণ | সোমবার, ১২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]