রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানবন্দর থেকে ফেরার পথে মাইক্রো উল্টে খালে, নিহত ১

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৩ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

বিমানবন্দর থেকে ফেরার পথে মাইক্রো উল্টে খালে, নিহত ১

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় একটি মাইক্রোবাস উল্টে এক ব্যক্তি নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন একজন। সোমবার দিবাগত রাত ২টার দিকে ডামুড্যা-শরীয়তপুর সদর সড়কের মাঝেরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাউসার মাঝি (৩৩) উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের চরবয়রা এলাকার বারেক মাঝির ছেলে। আর আহত হয়েছেন মুন্নি নামের একজন।

ডামুড্যা পুলিশ সূত্রে জানা গেছে, হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শরীয়তপুরের ডামুড্যা চরবয়রা এলাকার উদ্দেশ্যে যাচ্ছিল একটি মাইক্রোবাস। ডামুড্যা মাঝেরটেক এলাকায় পৌঁছলে কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি সড়কের এক পাশে পানির ভেতর উল্টে যায়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে মাইক্রোবাসটির মধ্যে থাকা হতাহত সাতজনকে উদ্ধার করেন। পরে উদ্ধার হওয়া কাউসার ও মুন্নিকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক কাউসারকে মৃত বলে ঘোষণা করেন।

ডামুড্যা থানার ওসি শেখ শরিফুল আলম বলেন, গভীর রাতে দুর্ঘটনার শিকার হয় মাইক্রোবাসটি। কুয়াশার কারণেই মাইক্রোবাসটি মাঝেরটেক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আর আহত ব্যক্তির চিকিৎসা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]