শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোবাইলে কথা বলতে গিয়ে লিফটের গর্তে পড়ে কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

মোবাইলে কথা বলতে গিয়ে লিফটের গর্তে পড়ে কলেজছাত্রের মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে মোবাইলে কথা বলতে গিয়ে মার্কেটের চার তলা থেকে লিফটের গর্তে পড়ে রাকিব হাসান নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার জৈনা বাজার উপ-শহর টাউন সেন্টার মার্কেটের নির্মাণাধীন লিফটের গর্তে পড়ে তার মৃত্যু হয়।

নিহত রাকিব হাসান ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউপির বড় কাশর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে। তিনি শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউপির জৈনা বাজার এলাকার আব্দুল আউয়াল কলেজের ছাত্র।

স্থানীয় তাজুল ইসলাম সানি জানান, বুধবার বিকেলে রাকিব বাড়ি থেকে জৈনা বাজারের নবনির্মিত উপ-শহর টাউন সেন্টারে কেনাকাটা করতে আসে। এ সময় তার মোবাইলে কল এলে কথা বলতে বলতে ওই মার্কেটের চার তলার ছাদে চলে যান তিনি। একপর্যায়ে অসাবধনতায় ছাদের পাশে চলে গেলে পা ফসকে নির্মাণাধীন লিফটের গর্তে পড়ে যান। পরে তার চিৎকার শুনে স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি।

ব্যবসায়ীরা জানান, নবনির্মিত মার্কেটটি ৮০ ভাগ কাজ শেষ হয়ে গেলেও নির্মাণাধীন লিফটের গর্ত অরক্ষিত অবস্থায় ছিল। মার্কেট মালিক শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউপি পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান।

তিনি জানান, লিফটের গর্তে পড়ে একজন আহত হওয়ার খবর পেয়েছি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি। নিহত রাকিবের সঙ্গে তার এক বন্ধু ছিল। আমরা নিহতের স্বজন ও সঙ্গে থাকা বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করব।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]