রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসের ধাক্কায় ঢাবি শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

বাসের ধাক্কায় ঢাবি শিক্ষার্থী নিহত

সিলেটে বাসের ধাক্কায় মো. মাহির শাহরিয়ার নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। রোববার রাতে সিলেট ক্যান্টনমেন্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহির ঢাবির মাস্টার দা সূর্য সেন হলের আবাসিক এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি গাজীপুরের রাজেন্দ্রপুরে।

মাহিরের বন্ধুরা জানান, রোববার সিলেট ক্যান্টনমেন্ট সড়ক দিয়ে মোটরসাইকেলে করে সিলেট মাহির ও আরেকজন। পথে একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। পরে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে মাহিরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আরেক আরোহীর অবস্থাও আশঙ্কাজনক।

সিলেটে ক্যান্টনমেন্ট সড়ক দিয়ে মোটরসাইকেলে করে শাহরিয়ার ও আরেকজন যাচ্ছিলেন। এ সময় বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলটি রাস্তার পাশে গাছের সঙ্গে গিয়ে ধাক্কা খায়। আহত অবস্থায় পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাস্টার দা সূর্য সেন হলের আবাসিক শিক্ষার্থী ও মাহিরের বন্ধু জুনায়েদ হোসেন জানান, মাহির মানুষ হিসেবে খুবই ভালো এবং শান্ত স্বভাবের ছিল। তার অকাল মৃত্যুতে ঢাবিতে শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৮ পূর্বাহ্ণ | সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]