শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে নিহত এক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

জয়পুরহাটের কালাইয়ে মটরসাইকেল ও বাইসাইকেল সংঘর্ষে মাহফুজার (৪০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী ভাগ্নে আরিফুল (২৪) ও বাইসাইকেল চালক মুকুল হোসেন (৫০) গুরুতর আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে জয়পুরহাট-মোকামতলা আঞ্চলিক মহাসড়কের উপজেলার ঠুসিগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কালাই থানার ওসি এস এম মঈনুদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মাহফুজার কালাই উপজেলার পুনট ইউপির মাদাই গ্রামের ইব্রাহিমের ছেলে। আহত ভাগ্নে মোটরসাইকেল আরোহী একই গ্রামের আফতাব ইসলামের ছেলে আরিফুল ও সাইকেল চালক ১ কালাই পৌরসভার থুপসাড়া গ্রামের মৃত আইমুদ্দিনের ছেলে মুকুল হোসেন।

প্রত্যাক্ষদর্শী রাজিব বলেন, পুনট থেকে কালাই দিকে দুইজন মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। ঠুসিগাড়ি এলাকায় হঠাৎ করে একটি সাইকেল বামদিক থেকে ডান দিকে মোড় নেয়ার সময় সাইকেলকে ধাক্কা দেয় মোটরসাইকেল। এতে পড়ে গিয়ে মটরসাইকেল চালক মাথায় গুরুত্বর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ সময় স্থানীয়রা মটরসাইকেল আরোহীকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং সাইকেল চালককে জয়পুরহাট আধুনিক জেলা হাসপতালে ভর্তি করে দেন।

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুজয় সাহা বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। হাসপাতালে আসার আগে মাহফুজার নামে একজনের মৃত্যু হয়েছে এবং আপরজন চিকিৎসাধীন রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৭ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]