বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ডায়াবেটিস সচেতনতা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

‘ডায়াবেটিস নিয়ন্ত্রণ সর্বক্ষণ, সুস্থ দেহ সুস্থ মন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ফেনীতে ডায়াবেটিস সচেতনতা দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে এ উপলক্ষে ফেনী ডায়াবেটিক সমিতির আয়োজনে প্রধান অতিথি হিসেবে শোভাযাত্রা উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। বিশেষ অতিথি ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফেনী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক শুষেন চন্দ্র শীল।

শোভাযাত্রাটি শহরের মিজান রোডস্থ ডায়াবেটিস হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে অংশ নেন- ফেনী ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি আবদুল মোতালেব, যুগ্ম সম্পাদক খোন্দকার নজরুল ইসলাম ও সৈয়দ জহির উদ্দিন আকবর শিপন, কোষাধ্যক্ষ আবদুল আউয়াল সবুজ, কার্যকরী পরিষদ সদস্য আবুল কাশেম, আবু নাছের চৌধুরী, জহিরুল আলম জহির, রাজীব খগেশ দত্ত এবং আজীবন সদস্যরা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন- হাসপাতালের পরিচালক (ভারপ্রাপ্ত) ডা. মো. মোয়াজ্জেম হোসেন, সহকারী পরিচালক মোহাম্মদ ইউনুছ, হাসপাতালের ডাক্তার-নার্স ও কর্মকর্তা-কর্মচারীরা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]