বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কামরাঙ্গীরচরে ফার্নিচার কারখানায় অগ্নিকাণ্ডে দগ্ধ ২

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩ | প্রিন্ট

কামরাঙ্গীরচরে ফার্নিচার কারখানায় অগ্নিকাণ্ডে দগ্ধ ২

রাজধানীর কামরাঙ্গীরচর থানার বাসার মিয়া স্কুলের পাশে একটি ফার্নিচার কারখানায় আগুনের ঘটনায় দুইজন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে একজন শিশু রয়েছে।
মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের দুজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

দগ্ধরা হলেন- মিম (৬) ও জহিরুল ইসলাম (৩৩)।

দগ্ধ জহিরুল ইসলামের সহকর্মী শেখ ফরিদ বলেন, ফার্নিচার কারখানা ও দগ্ধ হওয়া শিশুটির বাসা একসঙ্গে। ফার্নিচারের বার্নিশ হাতে ছিল জহিরুল, পাশেই মোম গলানোর জন্য মোমবাতি জ্বালানো ছিল। ঐ শিশু আগুনের পাশ দিয়ে দৌড় দিলে বার্নিশ মোমের ওপরে পড়ে মুহূর্তে দুজনের শরীরে আগুন লেগে যায়। পরে আমরা তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে এসেছি। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, কামরাঙ্গীরচর থেকে দগ্ধ অবস্থায় দুইজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে মিম নামে ছয় বছরে একটি শিশু রয়েছে। তার শরীরের ২৮ শতাংশ দগ্ধ হয়েছে। জহিরুল ইসলাম নামে আরো একজনের চিকিৎসা চলছে, তার শরীরের কত শতাংশ দগ্ধ হয়েছে তা এখনো নির্ধারণ করা হয়নি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]