শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএল শেষ উইলিয়ামসনের

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০১ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

আইপিএল শেষ উইলিয়ামসনের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। এ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে মাঠে নামেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

তবে আসরের প্রথম ম্যাচেই পায়ের ইনজুরিতে পড়েছেন উইলিয়ামসন। আর এ কারণে পুরো আইপিএল থেকেই ছিটকে গেলেন এ ডানহাতি ব্যাটার।

শুক্রবার আহমেদাবাদে টস জিতে চেন্নাইকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া। প্রথম ইনিংসের ১৩তম ওভারে জস লিটলের বলে স্কয়ার লিগে উড়িয়ে মারেন গায়কোয়াড।

মূলত ওই বলটি ছক্কা থেকে বাঁচাতে বাউন্ডারি লাইন থেকে জোরে লাফ দেন উইলিয়ামস। সেই চেষ্টায় বাউন্ডারি রক্ষা করতে সক্ষম হলেও, তিনি পায়ের ভারসাম্য রাখতে ব্যর্থ হন।

পরে আর দাঁড়াতে পারেননি উইলিয়ামসন। হাঁটু ধরে যন্ত্রণায় কাতরাতে থাকেন তিনি। এরপর স্টাফদের কাঁধে ভর করে মাঠ ছাড়েন। ম্যাচটি জিতলেও গুজরাটের জন্য কিউই তারকাকে হারানো দুঃসংবাদই বটে।

বিষয়টি নিয়ে গুজরাট কর্তৃপক্ষ জানায়, উইলিয়ামসনের ডান হাঁটুর চোট যথেষ্ট গুরুতর। যা থেকে সেরে উঠতে তার কয়েক সপ্তাহ সময় লাগবে। ফলে চলতি আসরে তার আর মাঠে নামার সম্ভাবনা নেই।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৭ পূর্বাহ্ণ | শনিবার, ০১ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]