রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খসরু চৌধুরীর পক্ষ থেকে ঢাকা-১৮ আসনে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

খসরু চৌধুরীর পক্ষ থেকে ঢাকা-১৮ আসনে ঈদ উপহার বিতরণ

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিজিএমইএর পরিচালক মো. খসরু চৌধুরী সিআইপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ২০ হাজারেরও বেশি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

ধারাবাহিকভাবে ঈদ উপহার বিতরণের অংশ হিসেবে আজ শুক্রবার ঢাকা-১৮ আসনের অন্তর্গত ডিএনসিসির ৪৮, ৪৯ ও ৫০ নম্বর ওয়ার্ডে এসব শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়। খসরু চৌধুরী সিআইপি নিজ হাতে এসব ঈদ উপহার তুলে দেন।

এ সময় খসরু চৌধুরী সিআইপি বলেন, ঈদ মানে আনন্দ। এই আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ঢাকা-১৮ আসনের গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি। কেসি ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা অত্যন্ত যত্নসহকারে মানুষের দ্বারে দ্বারে গিয়ে এই ঈদ উপহার পৌঁছে দিচ্ছে। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক মোঃ শাহ আলম বলেন, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ২০ হাজারেরও বেশি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করার ব্যবস্থা করা হয়েছে। আমরা রোজার শুরু থেকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণের কার্যক্রম শুরু করেছি। এ অঞ্চলের প্রতিটি গরিব, দুস্থ ও অসহায় মানুষ আমাদের ঈদ উপহার পাবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]