রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তিন মাসের সন্তানকে আছড়ে হত্যা করল পাষণ্ড বাবা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

তিন মাসের সন্তানকে আছড়ে হত্যা করল পাষণ্ড বাবা

লক্ষ্মীপুরের কমলনগরে স্বামী-স্ত্রীর ঝগড়ার মারা গেছে তিন মাসের কন্যা শিশু সামিয়া। তাকে মাটিতে আছড়িয়ে মারা হয়েছে বলে স্থানীয়রা জানায়।

বুধবার বিকেলে উপজেলার চরলরেন্স ইউনিয়নের আট নম্বর ওয়ার্ড দেলু মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে।

সরজমিন গিয়ে জানা গেছে, চরলরেন্স গ্রামের আলম মাঝির ছেলে শাকিলের সঙ্গে লক্ষ্মীপুর সদর উপজেলার সুতারগোপটা এলাকার আব্দুল গণির মেয়ে নুপুরের দেড় বছর আগে বিয়ে হয়। এর মধ্যে তাদের ঘরে তিন মাস বয়সী শিশু সামিয়ার জন্ম হয়।

পুলিশ জানান, গৃহবধূ নুপুর তার বাবার বাড়িতে বেড়াতে যেতে চাইলে তার স্বামী মো.শাকিল গৃহবধূকে বাঁধা দেন। এতে স্বামী-স্ত্রীর উভয়ের মধ্যে ঝগড়াঝাঁটি শুরু হয়। এক পর্যায়ে শাকিল তার শিশু কন্যাটিকে স্ত্রীর কোল থেকে কেঁড়ে নিয়ে মাটিতে আছাড় দেয়। এতে শিশুটি মারাত্মক আহত হয়। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে শিশুটির মৃত্যু হয়।

শিশু শামিয়ার দাদি হালিমা বেগম জানান, পুত্রবধু তার বাবার বাড়িতে যেতে চাইলে ছেলে নিষেধ করে। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে মাটিতে পড়ে শিমুটি মারা যায়।

ঘটনাটি জানাজানি হলে শিশুটির মা নুপুর গাঁ ঢাকা দিলেও ঘাতক বাবা শাকিলকে আটক করেছে পুলিশ। পরে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

কমলনগর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:১৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]