সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পলাতক তারেকের গুজবে জনগণ সাড়া দেবে না: বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

পলাতক তারেকের গুজবে জনগণ সাড়া দেবে না: বাহাউদ্দিন নাছিম
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ লন্ডনে বসে থাকা সন্ত্রাসী, দুর্নীতিবাজ, হাওয়া ভবনের কর্ণধার তারেক রহমানের হুমকিতে ও তার মিথ্যা প্রচারণায় এবং গুজবে সাড়া দেবে না।
আজ বৃহস্পতিবার উত্তরা ফ্রেন্ডস ক্লাব প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
বাহাউদ্দিন নাছিম বলেন, তারেক রহমান দুর্নীতি করে মুচলেকা দিয়ে পালিয়ে গিয়ে লন্ডনে বসে আরামে জীবনযাপন করছে। তিনি বাংলাদেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার করে লন্ডনে নিয়ে গিয়েছে। এ দুর্নীতিবাজ তারেক রহমান আর যা-ই হোক বাংলাদেশের বন্ধু হতে পারে না। তিনি কখনও দেশের মানুষের কল্যাণ চায়নি। এরা চায় জিয়া যেভাবে জাতির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে ক্ষমতা দখল করেছে, একইভাবে পুনরায় ক্ষমতায় আসতে।
তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশে অপরাজনীতি করছে। তারা সবসময় অসত্য কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করতে চায়। তারা সবসময় বিদেশিদের কাছে ধরনা দেয়, নালিশ করে। তাদের আহ্বান জানায় বাংলাদেশকে ধ্বংস করার জন্য। বাংলাদেশের মানুষ ভালো আছে, শান্তিতে আছে, এটি তারা মেনে নিতে পারে না। দেশের মানুষের সুখ দেখলে তাদের হিংসা হয়।
আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপির শাসন আমলে দুঃশাসন, জ্বালাও-পোড়াও, লুটপাট, ধর্ষণ, দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। আন্দোলনের নামে তাদের মানুষ পুড়িয়ে মারার ইতিহাস দেশের জনগণ ভুলে যায়নি। বিএনপির রাজনীতি হলো বস্তাপচা রাজনীতি। আন্দোলনের নামে দেশের মানুষের মাঝে ভয় ও আতঙ্ক সৃষ্টি করাই হলো তাদের রাজনীতি।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য রাজনীতি করে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা হলেন দেশের মানুষের পরম বন্ধু। তিনি ত্রাণ সামগ্রী দিয়ে আমাদের আপনাদের মাঝে পাঠিয়েছেন। তিনি আশ্বস্ত করেছেন বাংলাদেশ পাকিস্তান বা আফগানিস্তান অথবা শ্রীলঙ্কার মতো দেউলিয়া হয়নি। দেউলিয়া হওয়ার কোনো কারণও নেই। এরই মধ্যে আমরা দেশের অর্থনৈতিক মন্দা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি। শেখ হাসিনা সবসময় আপনাদের পাশে আছেন। তিনি সবসময় দেশের মানুষের দুঃখ লাঘবের জন্য কাজ করেন। আওয়ামী লীগের সঙ্গে সবসময় দেশের জনগণ থাকে। জনগণের পরম বন্ধু হলো জাতির পিতার সংগঠন আওয়ামী লীগ।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান প্রমুখ।
Facebook Comments Box
advertisement

Posted ৮:২২ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]