রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ডেকে নিয়ে মাদক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ডেকে নিয়ে মাদক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গার দামুড়হুদায় বাড়ি থেকে ডেকে নিয়ে কিতাব আলী নামে এক মাদক ব্যবসায়ীকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার সকাল ১০টার দিকে দামুড়হুদা উপজেলার কাদিপুর গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত কিতাব আলী জীবননগর উপজেলার নারায়নপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

নিহতের স্ত্রী রাবেয়া খাতুন জানান, মঙ্গলবার রাতে এশার আজানের পর বাড়ি ফেরেন। এ সময় তাকে কেউ একজন ফোন দিলে দোকানে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন তিনি। পরে আর বাড়ি ফিরে আসেননি। বুধবার সকালে গ্রামের মাঠে তার মরদেহ পড়ে থাকতে দেখে আমাদের খবর দেয় স্থানীয় লোকজন। পার্শ্ববর্তী সুবলপুর গ্রামের এক ব্যক্তি আমার স্বামীর কাছে টাকা পেতেন। টাকার জন্য তিনি আমার স্বামীকে মেরে ফেলার হুমকিও দিতেন।

দামুড়হুদা মডেল থানার ওসি সাইফুল ইসলাম জানান, মাঠে কিতাবের ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি অধিকতর তদন্তে ঝিনাইদহ সিআইডি পুলিশের ক্রাইমসিন ইউনিট ও পিবিআই পুলিশকে খবর দেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, বিয়ের পর থেকে শ্বশুরবাড়ি কাদিপুরে ঘর জামাই থাকতেন কিতাব। দীর্ঘদিন ধরে সে ও তার স্ত্রী মাদক ব্যবসা করে আসছিল। তাদের নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মরদেহের পাশ থেকে দুই পুরিয়া গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসার পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]