সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফটো কনটেস্টে ড্রাইভিলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ফটো কনটেস্টে ড্রাইভিলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচন

মার্কিন রাইড শেয়ার প্রতিষ্ঠান ‌‌‘ড্রাইভিল’ সম্পতি একটি অনলাইন ফটো কনটেস্টের মাধ্যমে পাঁচজন ব্র্যান্ড আ্যম্বাসেডর চূড়ান্ত করেছে। তাদের সঙ্গে দুই বছরের চুক্তি সাক্ষরিত হয়। ড্রাইভিল এর পাঁচ ব্র্যান্ড আ্যম্বাসেডর হলেন- বিজয়া সাহা, মালিহা সামরীন, মাইশা সরওয়ার, ইসরাত জাহান এবং কেশী।

এর আগে এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড আ্যম্বাসেডর হিসেবে কাজ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মাদ আশরাফুল। এই প্রথম ড্রাইভিল শুধু মাত্র ফটো কনটেস্টের মাধ্যমে প্রতিষ্ঠানের ব্র্যান্ড আ্যম্বাসেডর নির্বাচন করেছে।

ড্রাইভিল রাইড শেয়ার সেবা দিয়ে যাত্রা শুরু করলেও বর্তমানে কুরিয়ার সেবা, ই-কমার্স এবং নিজস্ব মার্কিন ব্র্যান্ডের কসমেটিক্স পণ্য নিয়ে কাজ করছে। শিগগিরই বাংলাদেশের মার্কেটে তারা তাদের কসমেটিক্স এবং অন্যান্য পণ্য উন্মুক্ত করবে বলে জানা গেছে।

এ বিষয়ে প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ ওয়াহিদ উজ্জল বলেন, ‘আমরা চাই- মানুষ চীনা পণ্যের দামে আমাদের আমেরিকান কসমেটিক্স ক্রয় করে ব্যবহার করুক। আমাদের সব পণ্যই মানসম্মত এবং শতভাগ হালাল।’ সংবাদ বিজ্ঞপ্তি।
Facebook Comments Box
advertisement

Posted ৩:৫১ অপরাহ্ণ | বুধবার, ১৯ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]