শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের জেরে দফায় দফায় সংঘর্ষ, কলেজছাত্রসহ আহত ২

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১০ মে ২০২৩ | প্রিন্ট

প্রেমের জেরে দফায় দফায় সংঘর্ষ, কলেজছাত্রসহ আহত ২

নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রেমের জেরে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে কলেজছাত্রসহ দুজন আহত হয়েছেন।
মঙ্গলবার দুপুর ২টার দিকে কলেজ সংলগ্ন এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে। আহত সোনাইমুড়ী সরকারি কলেজের ছাত্র নাইমুল হোসাইন রিফাত হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন এবং রাসেল ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, প্রেমের জেরে দুদিন আগে রাসেল ও রিফাতের কথা কাটাকাটি হয়। এরই জেরে মঙ্গলবার দুপুরে রাসেল কলেজ গেটের সামনে থেকে হালিমা দিঘীর পাড় যাওয়ার জন্য সিনএনজি স্টেশনে আসেন। এ সময় রিফাত ও তার অনুসারীরা এলে ঝগড়া শুরু হয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষে রাসেল ও রিফাত আহত হন।

আহত অবস্থায় তাদের ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে রিফাতকে প্রাথমিক চিকিৎসা দেন এবং রাসেলকে হাসপাতালে ভর্তি করান চিকিৎসক।

সোনাইমুড়ী সরকারি কলেজের অধ্যক্ষ একেএম শফিকুর রহমান বলেন, দুপুরে কলেজের কয়েকজন ছাত্রের সঙ্গে বহিরাগত কিছু যুবকের সংঘর্ষ হয়। এ সময় দুজন আহত হওয়ার খবর শুনেছি। আমি সঙ্গে সঙ্গে বিষয়টি থানা পুলিশকে এবং স্থানীয় সংসদ সদস্যকে অবগত করি। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মুহাম্মদ সুলতান আহসান উদ্দিন বলেন, পূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের সংঘর্ষের খবর পাওয়া মাত্রই পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দুই পক্ষের কেউই থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৬ পূর্বাহ্ণ | বুধবার, ১০ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]