রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে যারা এসেছেন তাদের মধ্যে হাথুরুসিংহে সেরা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৪ জুন ২০২৩ | প্রিন্ট

বাংলাদেশে যারা এসেছেন তাদের মধ্যে হাথুরুসিংহে সেরা

বাংলাদেশে অতীতে যেসব কোচ এসেছেন তাদের মধ্যে হাথুরুসিংহেকে সেরা কোচ হিসেবে আখ্যা দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান।
আগামী শনিবার পূর্ণাঙ্গ সিরিজে অংশ নিতে বাংলাদেশ সফরে আসবে আফগানিস্তান ক্রিকেট দল। আসন্ন এ সিরিজ নিয়ে শনিবার মিরপুরে সাংবাদমাধ্যমে তিনি এ কথা বলেন।

তার মতে, হাথুরুসিংহের ক্রিকেটীয় জ্ঞান তো আছেই, এর বাইরে যে কার্যক্রমগুলো আছে, সেটা কিন্তু অন্য কোচদের থেকে আমরা পাই না। সেজন্যই আমরা ওর সঙ্গে পারফরম্যান্সটা ভালো করি।

আকরাম খান মনে করেন, হাথুরুসিংহে থাকায় বাংলাদেশ দল আসন্ন এশিয়া কাপ এবং অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে ভালো করবে।

বিসিবির এ পরিচালক আরো বলেন, আশা করছি, হাথুরু যেহেতু দলের সঙ্গে আছে, আমরা ভালো পারফরম্যান্স করব। তরুণ ক্রিকেটাররা ভালো করছে, ফাস্ট বোলাররাও ভালো করছে। তো আমার মনে হয়, আমাদের সম্ভাবনা বেশি।

আফগানিস্তান নিয়ে আকরাম খান বলেন, আফগানিস্তানকে কোনোভাবেই হালকাভাবে দেখার সুযোগ নেই। তাদের কোয়ালিটি প্লেয়ার আছে, কোয়ালিটি বোলার অনেক আছে এবং ব্যাটার যারা আছে, তাদের ধারাবাহিকতা অনেক ভালো।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]