সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল ২ যুবকের

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ জুন ২০২৩ | প্রিন্ট

মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল ২ যুবকের

মুন্সিগঞ্জের শ্রীনগরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ইয়াসিন ও সাইমন নামে দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুইজন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার জশুরগাঁও মুরুপাড়া এলাকার দোহারগামী বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন শ্রীনগর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে, সাইমন তার দোকানের কর্মচারী ও উপজেলার বাবু দিঘিরপাড় এলাকার শামসুলের ছেলে। আহতরা হলেন, ফারদিন ও জয়।

জানা যায়, রাত ১০টার দিকে বাইপাস সড়ক হয়ে রাতুল নামে এক যুবক তার দুই সহযোগী ফারদিন ও জয়কে নিয়ে ফেরিঘাট এলাকার দিকে যাচ্ছিলেন। এ সময় ইয়াসিন ও তার দোকানের কর্মচারী সাইমনকে বহনকারী মোটরসাইকেলটি পেছন থেকে রাতুলদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সবাই ছিটকে পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক ইয়াসিনকে মৃত্যু ঘোষণা করেন।

গুরুতর আহত অবস্থায় সাইমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক সাইমনকেও মৃত্যু ঘোষণা করেন।

এদিকে আহত অপর মোটরসাইকেলের দুই আরোহী ফারদিন ও জয় শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

শ্রীনগর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর মাহফুজ রিভেন বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আহত ও নিহতদের হাসপাতালে নেয়া হয়েছে। তবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৭ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]