শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাল বাংলাদেশে আসছেন এমি মার্টিনেজ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০২ জুলাই ২০২৩ | প্রিন্ট

কাল বাংলাদেশে আসছেন এমি মার্টিনেজ

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ আগামীকাল (সোমবার) বাংলাদেশে আসবেন। এক দিনের সংক্ষিপ্ত এ সফরে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তিনি। সৌজন্য সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও।

এমন তথ্য জানিয়েছেন ভারতীয় স্পোর্টস প্রমোটার কোম্পানি শতদ্রু দত্ত অ্যাসোসিয়েটসের মালিক শতদ্রু দত্ত। মূলত তিনিই মার্টিনেজকে ভারত ও বাংলাদেশ সফরে নিয়ে আসছেন।

এ নিয়ে ফেসবুকে এক স্ট্যাটাসে শতদ্রু লিখেছেন, ‘এমিলিয়ানো মার্টিনেজ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। ফুটবল ও আর্জেন্টিনার প্রতি প্যাশনেট একটি দেশের জন্য এটি দারুণ ব্যাপার।’

এর আগে বাংলাদেশে আসার বিষয়টি নিজের ফেসবুকেও নিশ্চিত করেন মার্টিনেজ। সেখানেই সফরের নানা দিক নিয়ে কথা বলেন অ্যাস্টন ভিলার এই গোলকিপার, ‘আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে আমার ভারতীয় উপমহাদেশ সফর শুরু হচ্ছে ৩ জুলাই। এই সফর শুরু হবে বাংলাদেশে।’

এরপর তিনি লেখেন, ‘সেখানে ফান্ডেডনেপট ও নেপট ভেঞ্চার্সের দলগুলোর সঙ্গে কথাবার্তা হবে। বাংলাদেশে দেখা-সাক্ষাৎ ও শুভকামনা বিনিময় শেষে কলকাতায় যাব। ভারতে আমার আড়াই দিনের সফর শুরু হবে। এই রোমাঞ্চকর ভ্রমণ নিয়ে আমি উচ্ছ্বসিত। এই সফর থেকে আমি অনেক কিছু শিখব এবং অভিজ্ঞতা নেব।’

যদিও শুরুর দিকে মার্টিনেজের শুধু ভারত সফরে আসার কথা ছিল। কিন্তু বাংলাদেশেও আসার আগ্রহ পোষণ করেন তিনি। এদিকে মার্টিনেজকে নিয়ে কলকাতায় চলছে উন্মাদনা। ৩ জুলাই কলকাতার মোহনবাগানের একটি অনুষ্ঠানে যোগ দেবেন এ গোলকিপার।

বিকেল সাড়ে চারটার দিকে মোহনবাগান ক্লাবের প্রদর্শনী ম্যাচে উপস্থিত থাকবেন মার্টিনেজ। আর সবুজ-মেরুনে তাকে একবার চোখের দেখা দেখার জন্য বিনামূল্যে টিকিট দেওয়া হয়েছে। শনিবার সকালে কাউন্টার খুলতেই সেই টিকিট মাত্র দুই ঘণ্টায় শেষ হয়ে যায়।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৭ পূর্বাহ্ণ | রবিবার, ০২ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]