রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০২ জুলাই ২০২৩ | প্রিন্ট

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদে গভীর রাতে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করার সময় সাখাওয়াত হোসেন মুন্না (২৩) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়।

শুক্রবার (৩০ জুন) দিবাগত রাত ৩টার দিকে উপজেলা প্রাঙ্গণ থেকে পরিষদে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা তাকে গ্রেফতার করেন। পরে গ্রেফতারকৃতকে কালীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

অন্যদিকে, পুলিশের এক বিশেষ অভিযানে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা পাম্প সংলগ্ন এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০০ গ্রাম হেরোইন, ১২০ ইয়াবা ও কিছু দেশি অস্ত্র উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ওসি মো. ফায়েজুর রহমান বলেন, শুধু সাখাওয়াত হোসেন নয়, আমরা উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছি। উপজেলা পরিষদ থেকে গ্রেফতার মুন্নাসহ সবার বিরুদ্ধে থানায় মাদক ও ডাকাতির চেষ্টায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা পরিষদে গ্রেফতারকৃত সাখাওয়াত কালীগঞ্জ উপজেলার পৌর এলাকার বালীগাঁও পশ্চিমপাড়া গ্রামের টুকু মিয়ার ছেলে। অন্যদিকে, উলুখোলা এলাকায় গ্রেফতারকৃত ডাকাত দলের ৬ সদস্য হলেন, নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার বারদী এলাকার হাসেন আলীর ছেলে বকুল (৩৩), একই উপজেলার ধন্দির বাজার এলাকার চৌড়াপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে রাসেল (২৭), ঢাকার দক্ষিণখান আশকোনা এলাকার আবুল হাশেমের ছেলে আবু হানিফ (৪০), একই এলাকার রুহুল আমিনের ছেলে আলামিন (৩৩) ও হাজী ক্যাম্প সংলগ্ন হলান গ্রামের শফিউর রহমানের ছেলে আশরাফ আলী ((৪২) ও নেত্রকোণার কলমাকান্দা উপজেলার নবিবনগর বাজার এলাকার শোনুই গ্রামের ফিরোজ মিঞার ছেলে মাসুদ (২৮)।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজিজুর রহমার রহমান বলেন, উপজেলা পরিষদে সন্দেহজনকভাবে ঘোরাঘুরির সময় ওই যুবককে আটক করেন আনসার সদস্যরা। তবে এ সময় গ্যাংয়ের আরোও কয়েকজন পালিয়ে গেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত যুবক জানিয়েছেন। অভিযুক্ত মুন্নাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১০ পূর্বাহ্ণ | রবিবার, ০২ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]