রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাতকড়াসহ পালানো আসামি ১২ ঘণ্টা পর ফের গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০২ জুলাই ২০২৩ | প্রিন্ট

হাতকড়াসহ পালানো আসামি ১২ ঘণ্টা পর ফের গ্রেফতার

মাদারীপুরের ডাসার উপজেলায় খোকন মুন্সী নামে মাদক মামলার এক ওয়ারেন্টভুক্ত আসামি হাতকড়াসহ পালিয়ে যাওয়ার ১২ ঘণ্টা পর ফের গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে ডাসার উপজেলার উত্তর ভাউতলী গ্রামের একটি পাটক্ষেত থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে, এদিন দুপুর ১২টার দিকে উপজেলার বয়াতিবাড়ি এলাকা থেকে পালিয়ে যান খোকন মুন্সী। গ্রেফতারকৃত খোকন মুন্সী ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের মোতালেব মুন্সীর ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি খোকন মুন্সীকে ভুরঘাটা বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করে ডাসার থানার পুলিশের এসআই সুনীল চন্দ্র মুখোপাধ্যায়। একজন কনস্টেবলকে সঙ্গে নিয়ে মাঝে আসামিকে বসিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন সুনীল।

মোটরসাইকেলটি ডাসার থানার দিকে রওনা হয়ে প্রায় তিন কিলোমিটার পথ আসার পর বয়াতিবাড়ি এলাকায় পৌঁছালে সুযোগ বুঝে আসামি মোটরসাইকেল থেকে হাতকড়া পরা অবস্থায় লাফ দেন। এরপর একটি পরিত্যক্ত ইটভাটা মধ্যে দিয়ে দৌঁড়ে পালিয়ে যান। এ সময় পুলিশের দুই সদস্য সড়ক থেকে নিচে পড়ে গিয়ে আহত হন।

ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান জানান, পালিয়ে যাওয়া ওই আসামিকে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করেছে। পরে রাতে একটি পাটক্ষেত থেকে খোকনকে গ্রেফতার করে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ০২ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]