সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুয়াকাটা ভ্রমণে টানা তিন মাস বিশাল ডিসকাউন্ট

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ জুলাই ২০২৩ | প্রিন্ট

কুয়াকাটা ভ্রমণে টানা তিন মাস বিশাল ডিসকাউন্ট

সাগরকন্যা কুয়াকাটা ভ্রমণে পর্যটক আকর্ষণে বিশাল ডিসকাউন্ট দেওয়া হয়েছে। বাংলাদেশ পর্যটন কর্পোরেশন (বাপক) পরিচালিত ‘পর্যটন হলিডে হোমস’ ও ‘ইয়ুথ ইন’ মোটেলে টানা তিন মাস (জুলাই-সেপ্টেম্বর) থাকবে এই ডিসকাউন্ট।

সোমবার বাপকের ব্যবস্থাপক (জনসংযোগ) মো. জিয়াউল হক হাওলাদার জানান, কুয়াকাটার ‘পর্যটন হলিডে হোমস’ ও ‘ইয়ুথ ইন’ মোটেলে আবাসনের ওপর অমৌসুমজনিত ডিসকাউন্ট চলছে। ১ জুলাই থেকে এখানে নন-এসি রুমের ওপর সর্বোচ্চ ৪০ শতাংশ ডিসাকউন্ট এবং এসি রুমের ওপর ৩০ শতাংশ ডিসকাউন্ট কার্যকর হয়েছে। এই ডিসকাউন্ট জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

তিনি আরো জানান, দেশি-বিদেশি অতিথিদের কুয়াকাটা ভ্রমণে আরও উৎসাহিত করতে এবং তাদের কাছে কুয়াকাটার নৈসর্গিক সৌন্দর্যসম্ভার তুলে ধরতেই বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের এই প্রয়াস। বাপক’র আরেকটি উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশের ভ্রমণপিপাসু তরুণরা যেন অনায়সেই এই ডিসকাউন্ট নিয়ে কুয়াকাটা ভ্রমণ করতে পারে।

দেশি-বিদেশি অতিথিরা বিশ্বের যেকোনো জায়গায় থেকে অনলাইনে (https://hotels.gov.bd/) এই হোটেল-মোটেলের বুকিং দিতে পারবেন। এছাড়া বিস্তারিত তথ্য www.parjatan.gov.bd ওয়েবসাইটে ভিজিট করে জানা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৬ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]