সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুমু খেয়ে ‘বিগ বস’ থেকে বহিষ্কার আকাঙ্ক্ষা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩ | প্রিন্ট

চুমু খেয়ে ‘বিগ বস’ থেকে বহিষ্কার আকাঙ্ক্ষা

গত ১৭ জনু শুরু হয়েছে রিয়েলিটি শো ‘বিগ বস’ ওটিটির দ্বিতীয় সিজন। এটি সঞ্চালনা করছেন বলিউড অভিনেতা সালমান খান।

কয়েক দিন আগে বিগ বসের সেটে লাইভ ক্যামেরায় ৩০ সেকেন্ড চুমু খেয়ে আলোচনায় উঠে আসেন দুবাইয়ের মডেল জাদ হাদিদ এবং ভারতীয় মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরি। এ আলোচনায় ভাটা পড়ার আগেই বিগ বস থেকে আকাঙ্ক্ষা পুরিকে বহিষ্কার করা হলো। সালমান খান এ ঘোষণা দেন।

চলতি সপ্তাহে অভিষেক মালহান, জিয়া শঙ্কর এবং আকাঙ্ক্ষা পুরির মধ্য থেকে একজনকে বেছে নেওয়া হয় বিগ বসের বাড়ি থেকে বহিষ্কার করার জন্য। আকাঙ্ক্ষাকে চুমু কাণ্ডের জন্য বহিষ্কার করা হয়েছে। চুমু কাণ্ডের মূলে রয়েছেন জাদ হাদিদ। ১৬ নাম্বার এপিসোডে জাদ হাদিদের জন্য কড়া শাস্তি ঘোষণা করেন সালমান। আগামী সপ্তাহে তার নাম নমিনেশনে থাকবে।

এ এপিসোডে জাদকে রীতিমতো তুলোধনা করেন সালমান খান। গত সপ্তাহে জাদ দুটো কাণ্ড ঘটিয়েছেন, তাতে ভীষণ বিরক্ত সালমান। একদিকে আকাঙ্ক্ষাকে টানা ৩০ সেকেন্ড চুমু খেয়েছে, অন্যদিকে একটি ঝগড়ার সময়ে প্যান্ট খুলে বেবিকাকে নিতম্ব দেখিয়েছেন; তাও অন ক্যামেরায়। যদিও এই ক্লিপ প্রযোজক বাদ দিয়েছেন।

এ সময় সালমান খান জাদকে উদ্দেশ্য করে বলেন— ‘এসব আবুধাবিতে গিয়ে করবেন। জিসিসি বেল্টে গিয়ে এসব কাজ করে দেখবেন। সৌদি আরবে করে দেখবেন এটা, তারপর বুঝবেন!’ সালমানের এসব কথার পর জাদ হাদিদ ক্ষমা চান।

‘বিগ বস ১৩’-তে দেখা গিয়েছিল আকাঙ্ক্ষা পুরিকে। মিকা সিংহের স্বয়ম্বরের অনুষ্ঠানে অংশগ্রহণ করে জনপ্রিয় হয়ে ওঠেন আকাঙ্ক্ষা। অন্যদিকে, জাদ একজন মডেল, বসবাস করেন দুবাইয়ে। পশ্চিম এশিয়ার সর্বাধিক উপার্জনকারী মডেলদের তালিকায় নিজের নাম লিখিয়েছেন তিনি। বিয়ের পর মডেল রামোনা খালিলের সঙ্গে পাঁচ বছর সংসার করেন। তাদের চার বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। কিন্তু তাদের এ সংসার ভেঙে গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]