সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বানারীপাড়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩ | প্রিন্ট

বানারীপাড়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

বরিশালের বানারীপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দলটির ৬ নেতাকর্মী আহত হয়েছেন।

এ সংঘর্ষের ঘটনায় ২ জুলাই (রোববার) রাতে বানারীপাড়া থানায় আলাদা দুটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সোমবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী।

আহতরা হলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সবুর খান, তার ছেলে সুজন খান ও আব্দুল্লাহ আসিফ খান, ভাগ্নে উপজেলা কৃষকদলের সদস্য সচিব হাসিবুল ইসলাম সুমন, যুবদল নেতা সুমন বেপারী ও যুবদল কর্মী রাসেল।

জানা গেছে, ১ জুলাই (শনিবার) বিকেলে বাইশারী ইউনিয়ন যুবদল নেতা সুমন বেপারী শিয়ালকাঠি খেয়াঘাট এলাকার রুবেলের চায়ের দোকানে চা পান করছিলেন। এ সময় সেখানে উপস্থিত আব্দুস সবুর খান তার চায়ের বিল দিতে চাইলে সুমন বেপারী বলেন, ‘আপনার চা আমার কাছে বিষের মতো। দলের প্রতিটি কমিটিতে ভাই ও ভাগ্নেসহ আত্মীয়-স্বজনদের গুরুত্বপূর্ণ পদে বসাচ্ছেন। আপনার কারণে অন্য নেতাকর্মীরা কোনো কমিটিতে ঠাঁই পাচ্ছেন না’।

এসব নিয়ে সেখানে তাদের দু’জনের মধ্যে তুমুল বাগবিতণ্ডা হয়। এ ঘটনার জের ধরে ঐ দিন রাত ৯টার দিকে বাইশারী ইউনিয়নের শিয়ালকাঠি খেয়াঘাট এলাকার একটি চায়ের দোকানের সামনে আব্দুস সবুর খান ও তার ভাই বাইশারী ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি ছগির খান, ছেলে সুজন খান ও আসিফ খানসহ ১৫-২০ জনের একটি দল সুমন বেপারীকে খুঁজতে থাকেন এবং একপর্যায়ে তাকে পেয়ে রড ও লাঠি দিয়ে পেটাতে থাকেন।

এ সময় সেখানে সুমন বেপারীর সঙ্গে থাকা জিয়া মঞ্চের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক এসএম তারেক সরদার, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক জুয়েল লস্কর, জেলা জিয়া মঞ্চের যুগ্ম আহ্বায়ক মিলন বেপারী, বাইশারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিএনপির দফতর সম্পাদক মিজান বেপারীর সঙ্গে সবুর খান ও তার লোকজনের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে দুই গ্রুপের ৬ নেতাকর্মী গুরুতর আহত হন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আব্দুস সবুর খান বলেন, ‘আমার জন্য নাকি তারা দলের পোস্ট পায়নি তাই আমাদের ওপর পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। এতে আমি ও আমার দুই ছেলেসহ ৬ জন গুরুতর আহত হয়েছি’।

ওসি এসএম মাসুদ আলম চৌধুরী বলেন, দুটি লিখিত অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]